শনিবার, নভেম্বর ২৭, ২০২১ : ৯:৪৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

উদ্যোগ নেই প্রশাসনের নিহতদের বাড়িতে শাবি উপাচার্য

indexশাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকের গাড়ি চাপায় ছাতক ডিগ্রি কলেজের শিক্ষকসহ একই পরিবারের ২জন নিহত ও একজন গুরুতর আহতের ঘটনায় শনিবার রাতে নিহতদের বাড়িতে যান শাবিপ্রশাসনের কর্তাব্যক্তিরা। নিহত কলেজ শিক্ষক আতাউর রহমান ও তার চাচা গিয়াস উদ্দিন নগরীর মজুমদারী এলাকায় একটি বাসায় থাকতেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটিকে হারিয়ে অথৈ সাগরে পরেছে কলেজ শীক্ষক আতাউর রহমানের পরিবার।
গত শনিবার রাতেই বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. ড. আমিনুল হক ভুইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ^াস, প্রক্টর ড. কামরুজ্জামান চৌধুরীসহ বিশ^বিদ্যালয়ের সবগুলো হলের প্রভোষ্ট ২ও সহকারী প্রভোষ্টগণ শোক সন্তপ্ত পরিবারের সাথে দেখা করেন ।
এ সময় তারা পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানান। তবে এখন পর্যন্ত ৩৬ ঘন্টা কেটে গেলেও ক্ষতিপূরণের কোন উদ্যোগ নেয় নি বিশ্ববিদ্যালয় প্রশাসন। এমনকি অভিযুক্ত শিক্ষক ব্যক্তিগতভাবে কোন ক্ষতিপূরণ দিবেন কিনা তাও ¯পষ্ট নয়। অধ্যাপক ড. আরিফের ব্যাপারে কোন ব্যবস্থা নিবে কিনা এই ব্যাপারেও বিশ্ববিদ্যালয় প্রশাসন উদাসীন।
প্রসঙ্গত, শনিবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় ফটক থেকে কিছু ভেতরে কিলোরোডে শাবি শিক্ষক আরিফুল ইসলামে খামখেয়ালিপনায় প্রাণ হারান ছাতক ডিগ্রি কলেজের শিক্ষক শেখ আতাউর রহমান (৫৫) ও তার মামা মো. গিয়াস উদ্দিনের (৬০)। গুরুতর আহত হন কলেজ শিক্ষকের ৮ম শ্রেণী পড়ুয়া মেয়ে নগরীর দ্বীপ শিখা স্কুলের ছাত্রী রাহিবা রহমান (১৪)।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open