শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৪:১২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কলেজের কূয়ায় মিললো তিন ছাত্রীর লাশ

tamil_99669আন্তর্জাতিক ডেস্ক: ভারতের তামিল নাড়ু প্রদেশে মেডিকেল কলেজের তিন নারী শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মৃত্যুর জন্য কলেজের অধ্যক্ষকে দায়ী করে একটি সুইসাইড নোটও লিখে গেছেন তারা।

শনিবার রাতে ভিল্লুপুরাম জেলায় কলেজের কাছে একটি খামারের কূয়া থেকে ওই তিন শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে তারা সবাই আত্মহত্যা করেছে। খবর হিন্দুস্তান টাইমের।

খবরে বলা হয়, ওই তরুণীরা চেন্নাই থেকে ২শ কিলোমিটার দূরের ভিল্লুপুরামের এসভিএস মেডিকেল কলেজ অফ ন্যাচারোপ্যাথি এ্যান্ড ইয়োগা সাইন্স কলেজে স্নাতকের ছাত্রী ছিল। পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীদের মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সেখানে তারা কলেজের ব্যবস্থাপনা এবং বিশেষ করে কলেজের অধ্যক্ষকে তাদের মৃত্যুর জন্য দায়ী করেছে।

জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা নরেন্দ্র নায়ের বলেছেন, সুইসাইড নোটে কলেজ কর্তৃপক্ষের অতিরিক্ত টিউশন ফি আদায় এবং মৌলিক সুযোগ সুবিধা আদায়ের জন্য ছাত্রদের অবিরাম সংগ্রামের কথা তুলে ধরা হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। তবে তদন্ত চলছে।

নিহতদের পরিবারের দাবি, দীর্ঘদিন ধরে কলেজ কর্তৃপক্ষের নির্যাতনের শিকার হয়েছে তাদের সন্তানেরা।
এক শিক্ষার্থীর বাবা জানিয়েছেন, এটা আত্মহত্যা নয়। তার মেয়েকে খুন করা হয়েছে। তার দাবি ওই তরুণীদের পোস্টমর্টেম যেন ভিল্লুরাম হাসপাতালে না করে চেন্নাইতে করা হয়। অপর এক ছাত্রীর আত্মীয়া জানিয়েছেন, কলেজ কর্তৃপক্ষ ছাত্রীদের উত্ত্যক্ত ও নির্যাতন করত। এই নির্যাতন সইতে না পেরেই তাদের আজ এই পরিণতি হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

চীনে টর্নেডো-শিলাবৃষ্টিতে ৯৮ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : চীনের পূর্বাঞ্চলীয় জিয়াংসু প্রদেশে টর্নেডো ও শিলাবৃষ্টির আঘাতে কমপক্ষে ৯৮ জনের মৃত্যু …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open