বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৪:০৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জগন্নাথপুরে মাছ ধরাকে কেন্দ্র দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

imagesজগন্নাথপুর অফিস : জগন্নাথপুরে মাছ ধরাকে কেন্দ্র করে ২ গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এর মধ্যে ৭ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। অন্যদের নাম জানা সম্ভব হয়নি।
গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের আশরাফ আলী ও ইছগাও গ্রামের আব্দুন নুর পক্ষের লোকজনের মধ্যে কাটা বিল নামক স্থানে মাছ ধরাকে কেন্দ্র করে মারধোরের ঘটনা ঘটে । এরই জের ধরে গতকাল শনিবার সন্ধ্যায় ইছগাও গ্রামের লোকজন নারিকেলতলা পয়েন্টে গেলে আশরাফ আলীর লোকজন তাদের উপর হামলা চালায় । এ খবরটি ইছগাও গ্রামে ছড়িয়ে পড়লে আব্দুর নুর পক্ষের লোকজনও দেশীয় অ¯্রশে¯্রে সজ্জিত হয়ে পাল্টা হামলা চালালে এক পর্যায়ে দু গ্রামের মধ্যে সংঘর্ষটি রূপ নেয় । এতে ঘন্টাব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষে ও ইট পাটকেলের আঘাতে উভয়পক্ষের প্রায় ২০জন আহত হয়েছেন বলে জানা গেছে । এর মধ্যে আহত শফিক মিয়া (৩২) মুজাহিদ (২২) দুলন (২৫) হেলন (৩০) দুলন (২৭) আক্কাছ (৩০) কে জগন্নাথপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে । খবর পেয়ে জগন্নাথপুর থানার এস আই আব্দুল কাদেরের নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুরসালিন জানিয়েছেন বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে তবে কেউ এখনো মামলা দিতে আসেনি ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open