বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ১১:০৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ব্যালন অনুষ্ঠানে নেইমারকে প্রস্তাব দেয় রিয়াল?

neymar_bg_547489511_99561ক্রীড়া ডেস্ক: নেইমার-রিয়াল মাদ্রিদের গোপন বৈঠক নিয়ে শোরগোল শুরু হয়েছে ফুটবল দুনিয়ায়। নেইমারের বাবা এই খবরকে আবার গুঞ্জন বলে উড়িয়ে দিচ্ছেন। কিন্তু তারপরও থামছে না জল্পনা। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘আসল কাহিনী’ তুলে আনতে উঠেপড়ে লেগেছে।

প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, ব্যালন ডি’অর অনুষ্ঠান থেকেই ‘মিশন নেইমার’-এ নেমে পড়েন রিয়াল মাদ্রিদ কর্তারা। এ বছর ব্যালন ডি’অরের চূড়ান্ত তিনে থাকা নেইমারেকে অনুষ্ঠানের শেষে রিয়ালে আসার প্রস্তাব দেনে উপস্থিত কর্তারা। তাকে ঘিরেই দল করা হবে, এমন আশ্বাসও নাকি দেওয়া হয়। আর তাতেই ভবিষ্যৎ নিয়ে ভাবতে বসেছে নেইমার-শিবির।

বার্সেলোনার অন্যতম অস্ত্র হলেও সাপ্তাহিক বেতন নিয়ে মোটেও খুশি নন ব্রাজিলীয় ওয়ান্ডারকিড। তারই ফায়দা তুলতে চায় রিয়াল। বার্সা নেইমারকে ছাড়তে না চাইলেও মহাতারকার চুক্তিতে রয়েছে ১৪ কোটি ৪৪ লক্ষ পাউন্ডের রিলিজ ক্লজ। রিয়াল যে টাকা দিলে বার্সা আটকাতে পারবে না নেইমারকে। নতুন চুক্তির কথা বলা হলেও এখনও বার্সার সঙ্গে কোনও সমঝোতা করেননি নেইমার।

দলবদলের বাজারে পরের দুই উইন্ডোতে কোনও ফুটবলার সই করাতে না পারলেও ফিফার এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাবে রিয়াল। যে সময় নেইমারকে সই করাতে মরিয়া ফ্লোরেন্তিনো পেরেজ। ক্লাব যখন সমস্যায় জর্জরিত ঠিক সেই সময়ই এটা রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনোর মোক্ষম চাল। নেইমারের মতো তারকাকে সই করে রিয়াল সমর্থকদের মুখে ফের হাসি ফোটাতে চাইছেন পেরেজ। সঙ্গে নিজের প্রেসিডেন্টের চেয়ারটাও বাঁচাতে চাইছেন।

নেইমারকে পেতে আবার রবের্তো কার্লোসকে তুরুপের তাস হিসাবে ব্যবহার করছে রিয়াল। জিনেদিন জিদানের সহকারী হিসাবে খুব শীঘ্রই হয়তো রিয়ালে যোগ দেবেন কার্লোস। যিনি নেইমারের খুব পছন্দের প্লেয়ার ছিলেন। তাই কার্লোসকেই দায়িত্ব দেওয়া হবে ওয়ান্ডারকিডকে রিয়ালে নিয়ে আসার।

সূত্র বলছে, নেইমার যদি রিয়ালে আসে তা হলে নাকি ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো তারকাকেও বিক্রি করতে তৈরি ক্লাব! দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open