বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ : ৭:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দিরাইয়ে মতবিনিময় সভায় সুরঞ্জিত যুবলীগ একটা ইতিহাসের নাম

14262582424টিপু সুলতান, দিরাই : আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, দিরাইয়ে যুবলীগের সম্মেলন ঝাঁকজমকপূর্ণ হবে। এই সম্মেলন শুধু নেতাই সৃষ্ঠি করবে না রাজনীতিও সৃষ্ঠি করবে। গতকাল শুক্রবার বেলা ২ টার দিকে স্থানীয় গণমিলনায়তনে যুবলীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
উপজেলা যুবলীগের আহবায়ক রঞ্জন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রবীন এই রাজনীতিক বলেন, সম্মেলনের মধ্যদিয়ে বেরিয়ে আসা যুবলীগের নতুন নেতৃত্ব আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐতিহাসিক ভূমিকা রাখবে। কারন যুবলীগ হচ্ছে, একটা আদর্শের নাম, সংগ্রামের নাম। যুবলীগ একটা ইতিহাসের নাম। সুরঞ্জিত সেন বলেন, যারা রাজনীতি বুঝে না, রাজনীতি জানে না, রাজনীতির প্রতি যার আনুগত্য নেই, যার পেছনে জনগনের কোনো সমর্থন নেই, এধরনের কাউকে আমরা মনোনয়ন দেব না। এসব লোকের আমাদের কোনো প্রয়োজন নেই।
যুবলীগ নেতা মকসদুর রহমান ও জুয়ের মিয়ার পরিচলনার বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সোহেল আহমদ, সাধারন সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার,পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজদৌলা তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর বিশ্বজিত রায়, মোহন চৌধুরী, কামরুল ইসলাম, রায়হান মিয়া, পৌর যুবলীগের সভাপতি এনামূল হক, রফিনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি সুহেল মিয়া, ভাটিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার কাজি, রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি নেহার চৌধুরী, চরনানচর ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী শিশির অধিকারী, সরমঙ্গল ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল মিয়া, করিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল সরদার, জগদল ইউনিয়ন যুবলীগের সভাপতি সালাউদ্দিন সেলিম, তাড়ল ইউনিয়ন যুবলীগের সভাপতি মুহিত মিয়া ও কুলঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম টিটু।
আন্দোলন করে এদেশে আওয়ামীলীগ-যুবলীগ ইতিহাস সৃষ্টি করেছে উল্লেখ করে সুরঞ্জিত সেন বলেন, ন্যায়-নীতি বিবর্জিত, আদর্শহীন পথভ্রষ্ট লোকেরাই অন্ধকারের রাজনীতি করে। বঙ্গবন্ধুকে সপরিবারে রাতের আধাঁরে হত্যা করে পেছনের দরজা দিয়ে যারা ক্ষমতা দখল করেছিল তারা কখনো গনতান্ত্রিক রাজনৈতিক দল হতে পারে না। আন্দোলন করতে পারে না। তিনি বলেন, এই মাটি উর্বর মাটি, এই বাতাস উর্বর বাতাস। এই মাটিতেই যেমন শাহ্ আব্দুল করিমরা জন্মায় তেমনি এই মিিটতে জন্ম নিয়েছিল সুরঞ্জিত সেন গৃুপ্তরাও । এই আবহাওয়া আমাদের দেশের দিকে টেনে নেয়। এ দেশে আন্দোলন করে ইতিহাস সৃষ্টি করেছি আমরা।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open