বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৯:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সকলের ঐকান্তিক প্রচেষ্ঠায় দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে- অর্থমন্ত্রী

muhit_10744_108364ডেস্ক রিপোর্ট :: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি বলেছেন, সেবামূলক মনোবৃত্তি নিয়ে দেশ ও জাতির কল্যাণে সকলকে কাজ করে যেতে হবে। দেশকে এগিয়ে নিতে তরুণ সমাজকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। সকলের ঐকান্তিক প্রচেষ্ঠায় বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়ে আছে। তিনি বলেন, প্রতিটি মানুষকে হতে হবে মাববতার প্রতি দরদী, সমাজের প্রতি দায়িত্বশীল ও দেশের প্রতি অনুগত। সবাই যার যার কাজ ঠিকমতো করলে সমাজ সুন্দর হবে, দেশ এগিয়ে যাবে। আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব বাংলাদেশ-এর ৪০ তম জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
গতকাল শুক্রবার সকালে নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এপেক্স ক্লাব অব সিলেটের আতিথেয়তায় এ ‘মালিক এপেক্স ৪০তম জাতীয় সম্মেলন’ অনুষ্ঠিত হয়।
কনভেনশন কমিটির প্রেসিডেন্ট এপেক্সিয়ান আকতার হোসেন খান এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জইতসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মুমিন, এপেক্স ক্লাব অব বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সিয়ান এড. সৈয়দ নুরুর রহমান, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান এড. রেজাউল ইসলাম।
সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, গ্লোবাল এপেক্স চেয়ারম্যান কেট হুথ, এপেক্স ক্লাব অব বাংলাদেশের পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান মো. আসলাম হোসাইন, এপেক্স ক্লাব অব বাংলাদেশের এলজি এন্ড পিএনপি এপেক্সিয়ান এড. আব্দুল খালিক, এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান এপেক্সিয়ান টি কে বারই তারুণ। সম্মেলনে কোরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত, এপেক্স সঙ্গীত, এপেক্সের আদর্শ পাঠ করা হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open