শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৪:১৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

‘যে কোন সময়ই বিয়ে করতে পারি’

full_143387947_1453401830বিনোদন ডেস্ক: হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বিজ্ঞাপন ও টিভি নাটকে নিয়মিত কাজ করছেন। বর্তমান ব্যস্ততা ও অন্য প্রাসঙ্গিক বিষয়ে কথা বলেছেন তিনি। তার সাক্ষাৎকারটি তুলে ধরা হলো-

কেমন আছেন? সব কেমন চলছে?
আলহামদুলিল্লাহ। অনেক ভালো আছি। কাজ করছি নিয়মিত। আর তাই ব্যস্ততাও যাচ্ছে অনেক। মাঝে মোবাইল ফোন হারিয়েছি। অনেকের নাম্বার নেই। আর তাছাড়া সবমিলিয়ে ভালো চলছে সব।

ব্যস্ততা কেমন যাচ্ছে?
নাটকের কাজ নিয়মিত করছি। এর মধ্যে ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কিছু নাটকে অভিনয় করলাম। সামনে আরও দুটি কাজ আছে। বিশেষ এ দিবসে দর্শকের জন্য ভালো কিছু নিয়ে আসতে পারবো বলেই আশা করছি।

ধারাবাহিকে অভিনয় করছেন না?
আমি তো ধারাবাহিকে খুব একটা অভিনয় করি না। সময় দেয়াটা কঠিন হয়ে পড়ে। তাই এ ধাঁচের নাটকে তেমন কাজ করি না। তবে একেবারে তো না করে থাকা যায় না। মাঝে মাঝে করতে হয়। অবশ্য সেটা সময় ও সবকিছু আমার সঙ্গে মিললে তবেই করি।

ভারতীয় একটি পন্যের বিজ্ঞাপনে মডেল হতে যাচ্ছেন। এ বিষয়ে কিছু বলুন…
এটি ‘কাভেরি মেহেদি’র বিজ্ঞাপন। কাজটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি কিছুদিন আগে। এটি নির্দেশনা দেবেন শৌনক মিত্র। কলকাতা থেকে আমাকে ওই প্রতিষ্ঠানের এক কর্মকর্তা ফোন করেছিলেন। পাশাপাশি নির্মাতার সঙ্গেও কথা বলেছি। তাদের সঙ্গে কথা বলে জেনেছি এটি একটি বড় বাজেটের বিজ্ঞাপন। বাংলাদেশের চ্যানেলের পাশাপাশি সেখানকার চ্যানেলেও এটি প্রচার হবে। সত্যিই অনেক ভালো লাগছে। আগামী মাসের মাঝামাঝিতে বিজ্ঞাপনটির শুটিং কলকাতায় হবে।

ধারাবাহিক না খন্ড কোন ধরনের নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন?
আসলে আমার প্রথম পছন্দ খন্ড নাটকে কাজ করা। আর ক্যারিয়ারের শুরু থেকে সেটাই করে আসছি। তাই বলবো খন্ড নাটকেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই বলে ধারাবাহিক নাটককে খাটো করে দেখছি না।

‘বলতে বলতে চলতে চলতে’র পর আর কোন মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা যাচ্ছে না। কেন?
প্রথমেই বলে রাখি, এটা নিতান্তই আমার শখের বশে করা। মিউজিক ভিডিওতে কাজ করলে খুব ভালো লাগে। তা ছাড়া ইমরানের জন্যই মূলত কাজটা করি। তবে প্রশংসা কিন্তু কম পাইনি। সেজন্য দর্শকের কাছে আমি অনেক কৃতজ্ঞ যে, নাটক ও টিভিসির পাশাপাশি মিউজিক ভিডিওতেও তারা আমাকে গ্রহণ করেছেন। এখন আপাতত নতুন কোনো কাজ করছি না। নাটকেই ব্যস্ত আছি।

শুনেছি একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন?
বিষয়টি মোটেও সত্যি নয়। আমি চলচ্চিত্রে আসবো খুব শিগগিরই। কিন্তু কোনো কিছুই এখনও চূড়ান্ত হয়নি। সত্যি বলতে, আমি কোনো ছবিতে সাইন করিনি। এ নিয়ে মিডিয়াতে কিছু সংবাদ প্রকাশ হয়েছে। যা আমি জানি না। কিন্তু বিষয়টির কোনো সত্যতা নেই। এটা ঠিক যে, চলচ্চিত্র আমার স্বপ্ন। এ জায়গাটিতে কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। ।

শুটিংয়ের বাইরের সময়টা কেমন উপভোগ করেন?
বাসায়, বাইরে সব জায়গায় বিচরণ থাকে। দারুণ সময় কাটাই। আমি আমার বংশের সবার ছোট। তাই একটু আদর বেশিই পাই। আর বাসার সবার সঙ্গে দারুণ সময় কাটে। পাশাপাশি ফ্রেন্ডদের সঙ্গেও সময়টা ভাল কাটে।

সম্প্রতি মালোয়শিয়া ভ্রমণে গিয়েছিলেন। কেমন কাটলো সেখানে?
খুবই ভালো লেগেছে। এটা আমার ফ্যামিলি ট্যুর ছিল। অনেক এনজয় করেছি। আসলে টানা কাজ করতে করতে মাঝে মাঝে একঘেঁয়েমী চলে আসে। এর মাঝে ঘুরে বেড়ানোটাও জরুরী। আমি সময় পেলেই বেড়াতে যাই। এতে মনটা ফ্রেশ থাকে। কাজেও মন বসে।

ভবিষ্যৎ পরিকল্পনা কী?
ভবিষ্যৎ নিয়ে তেমন কোন পরিকল্পনা নেই। ভাল শিল্পী হিসেবে কাজ করে যেতে চাই। আর ব্যক্তি জীবনের কথা যদি বলি, তাহলে বলবো বিয়ে হবে, সংসার হবে এই তো। কাজ আর ঘর-সংসার করে বাকি সময়টা কাটিয়ে দেবো।

বিয়ে কবে করছেন?
এ ব্যাপারে আসলে নিশ্চিত করে কিছু বলতে পারবো না। কারণ বিয়েটা তো আল্লাহর ওপরে। তিনি যেদিন হুকুম করবেন সেদিনই হবে। তবে এটা বলতে পারি বিয়ের ব্যাপারে খুব বেশি দেরি করছি না। যে কোন সময়ই ঘটনাটা ঘটে যেতে পারে। অবশ্য সেটা সবাইকে জানিয়েই করবো।

সূত্র: মানবজমিন

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open