শনিবার, নভেম্বর ২৭, ২০২১ : ৮:২৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রাজনগরে ডাকবাংলোয় মাদক জুয়ার আড্ডা

imagesআব্দুর রহমান সোহেল, রাজনগর : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় পরিত্যক্ত সরকারী ডাকবাংলোয় মাদ, গাঁজা সেবন ও জুয়ার আসরের আড্ডা চলছে। রাতের আঁধারে চলে নিশি কন্যাদের বিচরণ। স্থানীয় কতিপয় বখাটে যুবক রাজনৈতিক ছত্রছায়ায় থেকে চালিয়ে যাচ্ছে এসব অপকর্ম। জেলা পরিষদের মালিকানাধীন এ ভবনের কোন সংস্কার না করা ও এর লোকবল অন্যত্র সরিয়ে নেয়ায় এতে আস্থানা গেড়েছে মাদকাসক্ত ও জুয়াড়িরা।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার কেন্দ্রীয় মসজিদের সামনে রাজনগর-বালাগঞ্জ সড়কের পাশে জেলা পরিষদের মালিকানাধীন এ ডাকবাংলোটি একযুগেরও বেশি সময় থেকে পরিত্যক্ত। আগের পাবলিক লাইব্রেরীর স্থানে নতুন ডাকবাংলো নির্মাণ করায় প্রাচীর ঘেরা পুরাতন এভবনটির কোন খোঁজই রাখা হয় না। লোকবলও স্থানান্তরিত হয়েছে ভিন্ন স্থানে। করা হয় না সংস্কারও। দিনদুপুরে অবাঞ্চিত লোকজনের আনাগুনা আর রাতের আঁধারে চলে জুয়া ও নিশি কন্যাদের লিলাখেলা। এসব অপকর্মে বখাটেরা রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় মুখ খোলেন না সাধারণ মানুষ। এতে একচ্ছত্র আধিপত্য চালিয়ে যাচ্ছে জুয়ারী ও মাদকাসক্তরা। মূলভবনের কয়েকটি দরজায় পুরাতন কয়েকটি তালা থাকলেও ঝুলছে নতুন তালাও। বখাটেরা নিজেদের ইচ্ছেমতো প্রবেশ করে চালিয়ে যায় অপকর্ম।
গত বুধবার দুই মাদকাসক্ত দিনের বেলায় গাঁজা করতে গেলে স্থানীয় কয়েকজন যুবক দেখে ফেলেন। তারা তার পিছু নিয়ে ভবনের ভেতরে যায়। বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় বখাটেরা। পরে তারা রাজনগর থানায় লিখিত অভিযোগ করেন। খবর পেয়ে রাজনগর থানার উপ-পরিদর্শক আলাউদ্দীন ডাকবাংলো এলাকা পরিদর্শন করেন।
ভেতরে গিয়ে দেখা যায়, ভবনের পেছনের ও সামনের দরজায় তালা ঝুলানো রয়েছে। পেছনের একটি দরজায় নতুন তালা ঝুলানো। দরজার ফাঁক দিয়ে দেখা যায় ভেতরে বিছানার মতোকরে কাপড় পাতা। পাশে রয়েছে পানির ৩০-৩৫টি বোতল। সামনের বারান্দায় ছড়ানো-ছিটানো তাশ। অবস্থা দেখে ধারণা হয়, এই তালা খুলে ভবনের ভেতরে প্রবেশ করে মাদকাসক্তরা। সেখানেই চলে মাদক সেবন, জুয়ার আড্ডা ও নিশি কন্যাদের লিলাখেলা। এসব বিষয় ওপেন সিক্রেট হলেও বখাটেদের ভয়ে প্রতিবাদ করেন না কেউ।
রাজনগর থানার উপ-পরিদর্শক আলাউদ্দীন বলেন, অভিযোগ পেয়ে আমি বিষয়টি দেখতে গিয়েছিলাম। সেখানে কিছু পরিত্যক্ত পানির বোতল ও তাশ পড়ে রয়েছে। মনে হচ্ছে মাদকাসক্ত বখাটেরা এখানে যাতায়াত করে।
রাজনগর উপজেলা নির্বাহী অফিসার আইনুর আক্তার পান্না বলেন, এটি জেলা পরিষদের অধিনে। শুনেছি ওনারা সেখানে মার্কেট করবেন। বখাটেরে বিষয়টি আমি বুধবার শুনেছি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open