বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ১০:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

940918_1533863123584932_9175844618775008392_nডেস্ক রিপোট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টা ৫ মিনিটে তিনি নগরীর আলিয়া মাদরাসা মাঠের জনসভায় যোগ দেন। সেখানে তিনি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

যেসব উন্নয়ন কাজ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী: শাবির এমএ ওয়াজেদ মিয়া আইসিইটি ভবন, আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলার ফায়ার সার্ভিস স্টেশন, সিলেট এপিবিএন ব্যারাক ও ওসমানী থানা ভবন, খাদিমপাড়া হাসপাতাল, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, ১০০ শয্যা বিশিষ্ট শহীদ সামসুদ্দীন শিশু হাসপাতাল ও কৃষি বিশ্ববিদ্যালয় লাইব্রেরি ভবন।

যেসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী: সিলেট আউটার স্টেডিয়াম, নারী পুলিশ ডরমেটরি ভবনের উর্ধ্বমুখী কাজের স¤প্রসারণ, শাহপরাণ থানা ভবন, সিলেট জেলা ও বিভাগীয় এনএসআই কার্যালয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কার্যালয়, তামাবিল স্থলবন্দর, সিলেট ইলেকট্রনিক সিটিসহ কয়েকটি রাস্তার কাজ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open