শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মিছিল ছুটছে আলিয়ার মাঠ অভিমুখে।

Untitled-1 copyস্টাফ রিপোর্টার:  একদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সিলেটে। বৃহস্পতিবার সকাল ১১টা ৫৫ মিনিটে  হেলিকপ্টারযোগে সিলেট এসে পৌঁছান তিনি।
সিলেট পৌঁছার পর প্রধানমন্ত্রী হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে সিলেট মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তী অনুষ্ঠানে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার বেলা ১২টা ২০ মিনিটে শাহজালাল (রহ.) এর মাজারে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। এরপর জিয়ারত শেষে ১২টা ৫০ মিনিটে শাহপরানের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। ১২টা ৫৭ মিনিটে শাহপরানে পৌঁছেন প্রধানমন্ত্রী। সেখান থেকে বেলা দেড়টার দিকে মদন মোহন কলেজে পৌঁছান তিনি।

এদিকে সিলেট সার্কিট হাউসে দুপুরের খাবার ও যোহরের নামাজের জন্য ঘন্টাখানেক অবস্থান করবেন তিনি। পরে বেলা আড়াইটার সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলিয়া মাদরাসা মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর জনসভার জন্য সিলেট আলিয়া মাদরাসা অভিমুখে এখন জনস্রোত ছুটছে। মিছিলে মিছিলে উত্তাল জনস্রোত গিয়ে মিশছে আলিয়ার মাঠে। ক্রমেই এক জনসমুদ্রে পরিণত হচ্ছে আলিয়া মাদরাসার মাঠ।
আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জড়ো হচ্ছেন আলিয়ার মাঠে।

আলিয়া মাদরাসা মাঠ থেকে সিলেটভিউ২৪ডটকম’র নিউজ ইনচার্জ ইমরান আহমদ এবং স্টাফ রিপোর্টার মো. এনামুল কবীর জানান, আলিয়া মাদরাসা মাঠ ইতোমধ্যেই কানায় কানায় পূর্ণ হয়ে ওঠছে। মিছিল সহকারে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মাঠ ও আশপাশের এলাকায় জড়ো হচ্ছেন।

এদিকে লাখো জনতার জনসভা হবে বলে আশা প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open