শনিবার, অক্টোবর ৩১, ২০২০ : ৬:৫২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি ছাত্র হাবিব হত্যা ১১ ছাত্রলীগ ক্যাডারের বিরুদ্ধে মামলা

dcfsdasdcasdস্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর শামীমাবাদে নিজ দলের ক্যাডারদের হাতে নিহত ছাত্রলীগ কর্মী ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র কাজী হাবীবুর রহমান হাবীব হত্যার ঘটনায় ছাত্রলীগ ক্যাডার হোসেন আহমদ সাগরসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই কাজী জাকির হোসেন বাদী হয়ে বুধবার এ মামলা দায়ের করেন।
সাগরসহ আসামি ১১ : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী কাজি হাবিবুর রহমান হাবিব খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় কোতোয়ালী মডেল থানায় ছাত্রলীগ নেতা হোসাইন আহমদ সাগরকে প্রধান আসামি করে মামলাটি দায়ের করেন নিহত হাবিব ভাই কাজি জাকির হোসেন। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ এ তথ্য জানিয়েছেন।
গ্রামের বাড়িতে লাশ :সিলেটে খুন হওয়া ছাত্রলীগ কর্মী হাবিবের লাশ তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রাণীঘাট গ্রামে নিয়ে গেছে তার পরিবার। গতকাল বুধবার বিকাল ৫টার দিকে স্বজনরা তার লাশ পুলিশের কাছ থেকে বুঝে নিয়ে গ্রামের বাড়ি চলে যান। নিহতের ভাই কাজী জাকিরসহ এসেছিলেন লাশ নিতে। তিনি ভাইয়ের লাশ বুঝে নিয়ে বলেন,‘ আমি আমার ভাই হত্যার বিচার চাই।’ বুধবার সকালে কাজী হাবিবের ময়না তদন্ত সম্পন্ন হয়। এদিকে, গতকাল রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, মামলায় এজাহারনামীয় ১১ জন এবং অজ্ঞাত আরো ১৪/১৫ জনকে আসামি করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তশেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে, এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
উল্লেখ, মঙ্গলবার সকালে সাড়ে ১১টায় ছাত্রলীগ কর্মী হাবীবকে কুপিয়ে আহত করে হোসাইন আহমদ সাগরের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী। সে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ চতুর্থ বর্ষ দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। মঙ্গলবার রাত ১১টায় নগরীর নয়াসড়ক মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাবীব কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলার রাণীগঞ্জ গ্রামের কাজী সিদ্দিকুর রহমানের পুত্র।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open