বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৪:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আশুলিয়ায় নৈশপ্রহরীকে হত্যার পর ডাকাতি

picture-1_99270ডেস্ক রিপোর্ট : আশুলিয়ায় নৈশপ্রহরীকে শ্বাসরোধ করে হত্যার পর তিনটি মোটরসাইকেল লুট করে নিয়েছে ডাকাতদল। এ ঘটনায় নৈশপ্রহরী আব্দুল গফুর খন্দকারের (৬০) মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে আশুলিয়া থানা পুলিশ। বুধবার ভোর রাতে আশুলিয়ার চিত্রশাইল কাঠালবাগান এলাকার আইয়ুব মোল্লার মালিকানাধীন বহুতল ভবনে এই ঘটনা ঘটে। নিহত নিরাপত্তাকর্মী ঠাকুরগাঁও জেলার রানীশৈঙ্কইল থানার বলিধারা গ্রামের মৃত বাহার খন্দকারের ছেলে।
ভবনের মালিক আইয়ূব মোল্লা জানান, বুধবার ভোর রাতে তিন-চার জনের একটি ডাকাত দল কৌশলে তার পঞ্চম তলা ভবনের নিচতলার ভ্যান্টিলেটর দিয়ে গ্যারেজের ভিতরে প্রবেশ করে। পরে তারা নৈশপ্রহরী আব্দুল গফুরকে শ্বাসরোধ করে হত্যার পর তার ও ভাড়াটেদের ২টি মোটরসাইকেল লুট করে। এ ঘটনায় সকালে ঘুম থেকে উঠে বাইরে যেতে গেলে বাড়ির ভিতরের কলাপসিবল গেইট বন্ধ পাওয়া যায়। এসময় নিরাপত্তাকর্মী গফুরকে অনেক ডাকাডাকির পর প্রতিবেশীরা আসলে তার বাড়ির প্রধান ফটক খোলা পাওয়া যায়। পরে নিচতলার গ্যারেজে নিজ থাকার জায়গায় গফুরের হাত-পা ও মুখ বাধা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে।

তবে ঘটনাস্থল পরিদর্শন শেষে আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির ঘটনাটিকে নিছক চুরির ঘটনা বলে দাবি করেন। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দ্বায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কিন্তু মালিক আইয়ুব মোল্লার দাবি, ঘটনাটি মোটেই নিছক চুরি নয়। সংঘবদ্ধ ডাকাতদল নৈশপ্রহরীকে হত্যার পর ৭ লাখ টাকা মূল্যের তিনটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open