বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৯:০৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ফিক্সিং নিয়ে ম্যাথিউসকে জিজ্ঞাসাবাদ

original_99274ক্রীড়া ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্রীলঙ্কার একটি ম্যাচ ঘিরে ফিক্সিংয়ের সন্দেহ ডালপালা মেলেছে। ঘটনার তদন্তে নেমে ম্যাথিউসকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গলে গত অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচে ক্রিকেটারদের ফিক্সিংয়ের প্রস্তাব দেয়া হয়। সেই ঘটনায় পুলিশের অর্থ অপরাধ তদন্ত বিভাগ এই জিজ্ঞাসাবাদ করছে।

কলম্বোতে জিজ্ঞাসাবাদ শেষে ম্যাথুস বলেন, ‘এটি কোনো তদন্ত নয়, মূলত খেলোয়াড়দের সঙ্গে কি ধরনের যোগাযোগ করা হয়েছে সে সম্পর্কেই জানতে চাওয়া হচ্ছে।’

ম্যাথুস জানিয়েছেন, তাকে কুশাল পেরেরা ও রঙ্গনা হেরাথের বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছে। এই দুজনকে গল টেস্ট ফিক্সিংয়ের প্রস্তাব দেয়া হয়েছিল। দুজনেই ৭০ হাজার ডলারের এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। ওই ম্যাচে স্পিনার হেরাথ ১০ উইকেট লাভ করেন। লঙ্কান ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়াসেকারার এক আনুষ্ঠানিক অভিযোগ প্রদানের পরই এই জিজ্ঞাসাবাদের উদ্যোগ নিয়েছে দেশটির পুলিশ।

গত মঙ্গলবার শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড বোলিং কোচ অনুশা সামারানায়েককে দুই মাসের জন্য নিষিদ্ধ করেছে। একইসঙ্গে তাকে খণ্ডকালীন চাকরি থেকে বরখাস্ত করেছেন। নেট বোলার বিশ্বজিতের বিরুদ্ধে খেলোয়াড়দের ঘুষ প্রদানের চেষ্টার অভিযোগ রয়েছে। পুলিশ ইতিমধ্যে পেরেরা ও হেরাথের বক্তব্য রেকর্ড করেছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open