বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৩:১৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রণবীরের সঙ্গে ভ্যানিটি ভ্যান শেয়ার করলেন না ক্যাট

jakia..katrina_99252বিনোদন ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন সম্প্রতি প্রেম ভেঙেছে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের। যদিও এই বিষয়ে দুজনের কেউই মিডিয়া কে খোলাসা করেননি। কিন্তু বাতাসের আগে ছড়ানোর এসব খবর বুঝতে কি আর সময় লাগে! অন্তত ক্যাটরিনার আচরণেই স্পষ্ট যে এখন আর তাদের মধ্যে প্রেমের বোঝাপড়া নেই। সম্প্রতি সুটিংয়ে রণবীরের সঙ্গে একই ভ্যানিটি ভ্যান শেয়ার করতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন বলিউডের বার্বি ডল খ্যাত ক্যাটরিনা।
মুম্বাই মিররের এক প্রতিবেদনের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, কিছুদিন আগে থেকেই বয়ফ্রেন্ড রণবীরের সঙ্গে থাকছেন না ক্যাট। ক্যাটকে ছেড়ে এই মুহূর্তে রণবীর তার বাবা-মার বাড়িতে গিয়ে উঠেছেন।আর ক্যাট ব্যস্ত আদিত্য রয় কাপুরের সঙ্গে ‘ফিতুর’ সিনেমার প্রচারণায়। দুজনের এভাবে হঠাৎই আলাদা হয়ে যাওয়া কি তাদের প্রেম ভাঙাকেই নির্দেশ করে না!অনুরাগ বাসুর ‘জাগ্লা জাসুস’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন রণবীর এবং ক্যাটরিনা। সর্বশেষ গত ৮ জানুয়ারি এরা একসঙ্গে সুটিং স্পটে হাজির হয়েছিলেন। এরপর রণবীর সুটিংয়ে নিয়মিত আসলেও, ছুটিতে ছিলেন ক্যাট। ১৮ জানুয়ারি ছুটি শেষে চান্দিভাল স্টুডিওতে আসেন ক্যাট। তবে রণবীরের সঙ্গে নয়, আলাদা এসেছিলেন দুজন। গিয়েছেনও আলাদা। এমনকি সুটিং চলাকালে কথাও বলেননি দুজন। একজন অপরের দিকে চেয়েও দেখেননি।
এক সূত্রে জানা যায়, ওই দিন সুটিংয়ে ক্যাটরিনা রণবীরের সঙ্গে ভ্যানিটি ভ্যান শেয়ার করেননি। মুম্বাইতে পরবর্তী সুটিংয়ের দিন আলাদা ভ্যানিটি ভ্যানের দাবিও জানিয়েছেন তিনি।উল্লেখ্য, এর আগে তারা একই ভ্যানিটি ভ্যান দুজন শেয়ার করতেন। সুটিংয়ে দুজনের একসঙ্গে একটি দৃশ্য থাকলেও, তারা দুজনের মধ্যে কোন কথা ছাড়াই দৃশ্যটি ধারন করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open