মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ : ৯:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গ্রুপ বদল করায় নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন

images ডেস্ক রিপোর্ট :: নগরীর শামীমাবাদ এলাকায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ কর্মী হাবিবুর রহমান হাবিব মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাবিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ।

হামলার প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, মঙ্গলবার দুপুর সাড়ের ১১টার দিকে শামীমাবাদ এলাকাস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গেইটের সামনে সাগর অনুসারীরা হাবিবরে উপর হামলা চালায়। এ সময় হাবিবকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তারা।

পরে আশপাশের শিক্ষার্থীরা আশংকাজন অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাবিব মাউন্ড অ্যাডোরা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

নিহত কাজী হাবিব ব্রাহ্মবাড়িয়ার সিদ্দিকুর রহমানের ছেলে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পড়াশোনা করার কারণে সিলেট নগরীর কানিশাইল এলাকায় একটি মেসে থাকতেন তিনি।

সূত্রে জানা যায়- সিলেট ইন্টারন্যাশল ইউনিভার্সিটির বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী কাজী হাবিব দীর্ঘ দিন থেকে শামীমাবাদের ছাত্রলীগ নেতা সাগরে গ্রুপের সঙ্গে ছিল। কিন্তু গত কয়েক দিন আগে সে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার গ্রুপের চলে যাওয়ায় বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে হাবিবের উপর হামলা চালায় সাগর অনুসারীরা। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে হাবিবকে আঘাত করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open