শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৮:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রধানমন্ত্রীর সিলেট সফর উপলক্ষে এসএমপি পুলিশের নির্দেশনা

89-1 ডেস্ক  রির্পোট  ::  প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সিলেট সফর ঘিরে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) নগরীতে বিশেষ নিরাপত্তা জোরদার করেছে। সে জন্য পুলিশ বেশ কিছু নিরাপত্তাজনিত সিদ্ধান্ত নিয়েছে। এসব সিদ্ধান্তের প্রেক্ষিতে নগরবাসীর প্রতি এসএমপি পুলিশ সতর্ক বিজ্ঞপ্তি জারি করেছে।
এসএমপি’র পুলিশ কমিশনার মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে নগরবাসীকে বলা হয়েছে, আগামি ২১ জানুয়ারি প্রধানমন্ত্রী সিলেট সফরের অংশ হিসেবে হযরত শাহজালাল (রহ.) মাজার, হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্লাটিনাম উৎসবে যোগদান, সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন।
প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে আগামি বৃহস্পতিবার সকাল ১০ টার পর এমএজি ওসমানী বিমানবন্দর থেকে সিলেট শহর এবং সিলেট শহর থেকে এমএজি ওসমানী বিমানবন্দরের দিকে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে। যেসকল বিমান যাত্রীর বিমানযাত্রার সময়সূচি দুপুর ১২ টা বা তার কাছাকাছি, সেসকল বিমানযাত্রীকে সকাল ১০ টার পূর্বেই এমএজি ওসমানী বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য এবং শহরমুখী বিমান যাত্রীদেরকে সকাল ১০ টার পূর্বেই বিমান বন্দর থেকে আম্বরখানা সড়ক পার হওয়ার জন্য অনুরোধ করা হলো। বিকালের দিকে যেসব বিমানযাত্রীর বিমানযাত্রার সময় সূচি রয়েছে তাদেরকে বিকাল ৩ টার পূর্বেই বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য এবং শহরমুখী বিমান যাত্রীদেরকে বিকাল ৩ টার পূর্বেই বিমান বন্দর থেকে আম্বরখানা সড়ক পার হওয়ার জন্য অনুরোধ করা হলো।
এছাড়া প্রধানমন্ত্রীর শাহজালাল (রহ.) মাজার ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত শেষে মদন মোহন কলেজে অনুষ্ঠিতব্য প্লাটিনাম উৎসবে যোগদানের পর এমএজি ওসমানী বিমানবন্দর থেকে আম্বরখানা পর্যন্ত এবং আম্বরখানা থেকে এমএজি ওসমানী বিমানবন্দর পর্যন্ত যানবাহন চলাচল স্বাভাবিক থাকবে।
ওই দিন বিকেল ৩ টার পর প্রধানমন্ত্রী এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে না পৌছানো পর্যন্ত এমএজি ওসমানী বিমানবন্দর থেকে সিলেট শহর এবং সিলেট শহর থেকে এমএজি ওসমানী বিমানবন্দর পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে। আলীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় যোগদানের উদ্দেশ্যে সুরমা বাইপাস হয়ে যানবাহন যোগে যে ব্যক্তিবর্গ আসবেন তারা টিলাগড় পর্যন্ত এসে তাদের যানবাহন সুরমা বাইপাস থেকে বিকেএসপি সড়কে, সুনামগঞ্জ ও অন্যান্য অঞ্চল থেকে যানবাহন যোগে যে ব্যক্তিবর্গ আসবেন তারা মদীনা মার্কেট পর্যন্ত এসে তাদের যানবাহন কুমারগাঁও বাস টার্মিনালে এবং ফেঞ্চুগঞ্জ ও অন্যান্য এলাকা থেকে যানবাহন যোগে যারা আসবেন তাদেরকে হুমায়ুন রশিদ চত্ত্বর পর্যন্ত এসে যানবাহন কদমতলী বাস টার্মিনালে পার্কিংয়ের ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো। সর্বসাধারণের এই সাময়িক অসুবিধার জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open