শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ : ১২:০১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দক্ষিণ সুরমায় বলাৎকার- গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

manob bondonদক্ষিণ সুরমার মোগলাবাজর থানাধিন কুচাই তৈয়বকামাল এলাকায় গত ৭ জানুয়ারী উরুস মোবারক থেকে বাড়ি ফেরার পথে এক মাদ্রাসার ছাত্রকে বলাৎকার করা ও শালিস বৈঠকে হামলাকারী কুতুব উদ্দিনকে গ্রেপ্তার ও তাকে কঠোর শাস্তি দেয়ার দাবিতে গতকাল সোমবার নগরীর কদমতলী পয়েন্টে এক মানববন্ধন কর্মসূচি পালন করে দক্ষিণ সুরমা কুচাই তৈয়ব কামাল গ্রামের সচেতন নাগরিক ঐক্য।
মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে লম্পট কুতুব উদ্দিনকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হোক। তা না হলে এই লম্পট আরো সাহস পেয়ে এলাকায় ত্রাসের রাজত্ত্ব কায়েম করবে। তার অত্যাচারে এলাকার লোক অতিষ্ট হয়ে পড়েছে। প্রশাসনের প্রতি অনুরোধ রইলো এই লম্পটকে যত দ্রুত সম্ভব গ্রেপ্তার করুন।
প্রসঙ্গত, গত ৭ জানুয়ারী ঐ এলাকায় বার্ষিক উরুস চলাকালীন একই এলাকার মাদ্রাস ছাত্রকে জোরপূর্বক তোলে নিয়ে একটি পরিত্যাক্ত ভবনে নিয়ে বলাৎকার করে কুতুব উদ্দিন। এসময় তার চিৎকার শুনে লোক জন তাকে উদ্ধার করে। পরদিন এসব বিষয় নিয়ে এলাকায় শালিস বৈঠক বসলে বৈঠকে সে সন্ত্রাসিদের নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এই হামলায় ৬ জন আহত হয়। এরপর মোগলাবাজর থানায় দুটি মামলা দায়ের করা হয়। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বি শামীম আহমদ, যুবলীগ নেতা ইকবাল হোসেন মিটু, আমির হোসেন, আবু তাহের মো. হোসেন, মান্না আহমদ, সাহান আহমদ, হাজী নুরুউদ্দিন, হারুন মিয়া, সিরাই মিয়া, লায়েছ আহমদ, মোরাদ আহমদ, বাদশা মিয়া, জিসান আহমদ, মাহদি হোসেন ও আরিফ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open