বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৯:২১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিশ্বনাথে দু-পক্ষের সংঘর্ষ : নিহত ১ : আহত ১৫

Biswanath-sylhet-photo-18-1-16-400x208 copyবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে সরকারি খাস জমি থেকে মাটি কাটার জের ধরে দু-পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন ও আহত হয়েছেন অনন্ত ১৫জন। নিহতের নাম জহুর আলী (৩৫)। তিনি বাওনপুর গ্রামের মৃত মনোহর আলীর ছেলে। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বাওনপুর গ্রামের আয়াস আলী ও মাস্টার আবদুল মতিনের লোকজনের মধ্যে এ গ্রামে এঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় জহুর আলীকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত জহুর আলী আয়াস আলীর পক্ষের লোক। পুলিশ লাশটি উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।
সংঘর্ষে অন্যান্য আহতরা হলেন-হারিছ আলী, গিয়াসউদ্দিন, আমির আলী, মজর আলী, কবির আহমদ, স্বপন আহমদ, সাহেল আহমদ, কুতুবউদ্দিন, রাজু মিয়া, ফয়জুল মিয়া। অন্যান্য আহতদের নাম জানাযায়নি। তবে এরই মধ্যে গুরুত্বর আহত কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানান, বাওনপুর গ্রামের আয়াস আলী ও মাস্টার আবদুল মতিনের লোকজনের মধ্যে গ্রামের সরকারি খাস জমি থেকে মাটি কাটাকে কেন্দ্র করে গত রোববার দুপুরে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল সোমবার উভয় পক্ষের লোকজন সংর্ঘষে জড়িয়ে পড়েন। প্রায় আধাঘন্টা ব্যাপী সংঘর্ষে জহুর আলী নিহত হন ও উভয় পক্ষের অন্তন আরও ১৫জন আহত হয়েছেন। পরে আশাপাশের এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই সংঘর্ষে একজন নিহতের সত্যতা স্বীকার করে বলেন, এলাকার পরিস্থিত শান্ত রয়েছে। তবে এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open