শনিবার, অক্টোবর ৩১, ২০২০ : ১০:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পাঁচ বছর পর অজি দলে শন টেইট

HOBART, AUSTRALIA - JANUARY 01:  Shaun Tait of the Hurricanes appeals  during the Big Bash League match between the Hobart Hurricanes and the Sydney Thunder at Blundstone Arena on January 1, 2016 in Hobart, Australia.  (Photo by Scott Barbour/Getty Images)

ক্রীড়া ডেস্ক: ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। পাঁচ বছর পর দলে ঠাঁই হয়েছে শন টেইটের। স্পিনার ন্যাথান লায়নও টি-টোয়েন্টিতে আন্তর্জাতিক অভিষেকের অপেক্ষায়। তাকেও রাখা হয়েছে দলে। অনভিষিক্ত ব্যাটসম্যান ট্রাভিস হেড, ফাস্ট বোলার অ্যান্ড্রু টাই ও স্কট বোল্যান্ডও জায়গা পেয়েছেন। ১৭ সদস্যের শক্তিশালী দলে রাখা হয়েছে অলরাউন্ডার শেন ওয়াটসনকেও।
ওয়াটসন ওয়ানডে দলে জায়গা পাননি। তবে আইপিএলে তার বিরাট অভিজ্ঞতাকে হয়তো মনে রাখা হয়েছে। ভারতের বিপক্ষে শেষ দুই ওয়ানডের জন্যও দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। এর মধ্যে সিরিজ জিতে নিয়েছে তারা। সিরিজটি এখন তাই ডেড রাবার। লায়ন ওয়ানডে দলেও জায়গা করে নিয়েছেন। দ্বিতীয় সন্তানের জন্মের জন্য ছুটিতে থাকা ওপেনার ডেভিড ওয়ার্নার ফিরেছেন। তাদের জায়গা দিতে দল থেকে বাদ পড়েছেন জোয়েল প্যারিস ও উসমান খাজা। টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, শেন ওয়াটসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু ওয়াডে, জেমস ফকনার, জন হাস্টিংস, শন মার্শ, ক্যামেরন বয়েস, ন্যাথান লায়ন, ক্রিস লিন, ট্রাভিস হেড, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাই, স্কট বোল্যান্ড, শন টেইট। শেষ দুই ম্যাচের ওয়ানডে দল: স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, জর্জ বেইলি, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়াডে, জেমস ফকনার, জন হাস্টিংস, স্কট বোল্যান্ড, কেন রিচার্ডসন, ন্যাথান লায়ন, শন মার্শ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open