বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৪:৩৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

‘দেশের রাজা পুলিশ হলে ‘প্রধানমন্ত্রী’ আপনি কে?’

goaser-sorডেস্ক রিপোর্ট: ‘‘সিটি করপোরশনের এক কমকর্তাকে পুলিশ বেধড়ক লাঠিপেঠা করে বলেছে, ‘মাছের রাজা ইলিশ আর দেশের রাজা পুলিশ’। আমি প্রধানমন্ত্রীকে বলবো— পুলিশই যখন দেশের রাজা তাহলে আপনি কে?’’ বাংলাদেশের রাজা পুলিশ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ কারার আহ্বান জানিয়ে আজ শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবনে ঢাকা মহানগর বিএনপি আহ্বায়ক কমিটির সভা শেষে গয়েশ্বর এসব কথা বলেন।
এ সময় গয়েশ্বর আরও বলেন, ‘‘বিএনপি বিরোধী দল নয়; একটি রাজনৈতিক দল। আমরা বিরোধী দল বলবো না এ কারণে কোনো বৈধ সরকার নেই। নির্বাচিত দলীয় সরকার থাকলে একটি বিরোধী দল থাকতে পারে। বর্তমানে রওশনের নেতৃত্বে যে বিরোধী দল আছে সেটা বিরোধী দল না সেটা সরকারের অংশ।’’
তিনি বলেন, ‘বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হয়তো সর্বক্ষেত্রে সফল হতে পারেন নাই। তবে তার বিএনপিতে অবদান কম নয়। তিনি জেলে গেছেন কোন টু শব্দ নাই। ঘরে বসে জেলের তালা ভাঙ্গা যায় না। জেলের তালা ভাঙ্গতে হলে সময় মত যথা স্থানে থাকতে হয়।’ সভায় ঢাকা মহানগীর আহবায়ক কমিটির সকল সদস্যবৃন্দ ও মহানগর সকল থানা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও যুগ্ম আহবায়কবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open