শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ২:৪৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

না.গঞ্জে পাঁচ খুন: জড়িতরা পেশাদার নয়

images_98876সবুজ সিলেট ডেস্ক: নারায়ণগঞ্জে একই পরিবারের পাঁচ সদস্য হত্যায় জড়িতরা পেশাদার খুনি নয়। হত্যাকাণ্ডে নিহত একজনের আর্থিক বিরোধসহ কয়েকটি বিষয় হত্যাকাণ্ডের পেছনে কাজ করেছে বলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।
মরদেহের সুরতহাল ও সংগ্রহ করা বিভিন্ন আলামতের ভিত্তিতে সিআইডি এমনটা দাবি করছে।
নারায়ণগঞ্জ সিআইডির সহকারী পুলিশ সুপার এহসান উদ্দিন চৌধুরী বলেন,খুনিরা পেশাদার নয়। ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাতের পর তাদেরকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
তিনি আরও বলেন, তাদেরকে আগে অচেতন করে এ হত্যাকাণ্ড ঘটানো হয়ে থাকতে পারে। আমাদের ফরেনসিক টিম সব আলামত সংগ্রহ করেছে। সেগুলো পরীক্ষার পর কখন, কিভাবে হত্যা করা হয়েছে- তা নিশ্চিত করে বলা যাবে।
এদিকে চাঞ্চল্যকর এ হত্যার রবিবার সকাল ১১টা পর্যন্ত কোনো মামলা হয়নি। মরদেহ পাঁচটি ময়নাতদন্তের জন্য নগরের মণ্ডলপাড়ায় অবস্থিত ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ
গতকাল রাতে নগরের দুই নম্বর বাবুরাইল এলাকায় পাঁচতলা একটি ভবনের নিচতলার ফ্ল্যাট থেকে দুই শিশুসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতরা হলেন- তাসলিমা বেগম, তার ছেলে শান্ত, মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ও তাসলিমার লামিয়া।ঘটনার পর সিআইডির একটি দল সবগুলো মরদেহের সুরতহাল ও বিভিন্ন আলামত সংগ্রহ করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open