শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৬:২৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

খালেদা জিয়ার কারণে ২০ দল ভাঙছে: নাসিম

nasim_mymensingh_bg_324941093_98836ডেস্ক রিপোর্ট: খালেদা জিয়ার কারণে বিএনপির নেতৃত্বাধীন জোট ভেঙে যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন মন্ত্রী।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপির ভুলের কারণে তাদের জোট বেকায়দায় পড়েছে। আওয়ামী লীগ কোনো দল বা জোট ভাঙার রাজনীতি করে না।  ২০ দলীয় জোট ভাঙার জন্য আওয়ামী লীগ কোনো চেষ্টা করছে না।
আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, জামায়াতকে নিষিদ্ধ করার প্রক্রিয়া চলমান। আইন মেনেই সবকিছু করা হবে। পরে স্বাস্থ্যমন্ত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়ামে ছাত্র-শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনময় সভায় যোগ দেন।

সেখানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, নিজের ভুল বুঝতে পেরে এখন তিনি শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাচ্ছেন।  ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে নৌকা ও ধানের শীষের নির্বাচন হবে।

আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা বলেন, সরকারের উন্নয়নের ধারবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনার কয়েক টার্ম ক্ষমতায় থাকা দরকার।

কথায় কথায় ধর্মঘট না করার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী চিকিৎসকদের উদ্দেশে বলেন,  কেউ অন্যায় করলে শাস্তি নিশ্চিত করা হবে। কিন্তু রোগীদের কোনোভাবেই কষ্ট দেওয়া যাবে না।
ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মতিউর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, হাবিবে মিল্লাত এমপি, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক দীন মোহাম্মাদ নুরুল আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ইকবাল আর্সনাল, সাধারণ সম্পাদক এম এ আজিজ প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open