বুধবার, জুন ২৯, ২০২২ : ৭:৪৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আব্দুস সামাদ আজাদের জন্মবার্ষিকী পালিত

8729স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক, প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর ৯৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শুক্রবার ঢাকা, সুনামগঞ্জ, জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
গতকাল সকাল ১০ টায় রাজধানীর বনানীতে মরহুমের কবর জেয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করা হয়। বাদ মাগরিব ঢাকার লেকসার্কাস লেকভিউ জামে মসজিদে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সকালে সুনামগঞ্জ পৌর মার্কেটে জন্মদিনের কেক কেটে আলোচনাসভায় মিলিত হন আব্দুস সামাদ আজাদের ভক্ত ও রাজনৈতিক শীষ্যরা। তারা প্রয়াত নেতার প্রতি উদাসীনতায় ক্ষোভ প্রকাশ করে তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্ম নতুন প্রজন্মের সামনে তোলে ধরার আহ্বান জানান।
আব্দুস সামাদ আজাদ ফাউন্ডেশন আয়োজিত আলোচনাসভায় বক্তব্য বক্তব্য রাখেন, রাজনীতিবিদ বিনোদবিহারী তালুকদার, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেনরায়, আওয়ামী লীগ নেতা জুনেদ আহমদ, সুনামগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ও আব্দুস সামাদ আজাদ ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলার আহবায়ক ওবায়দুর রহমান কুবাদ, সদস্য সচিব মিন্টু রায়, যুবলীগ নেতা পংকজ তালুকদার, প্রভাষক অঞ্জন কান্তি দাস, ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ।
এদিকে আব্দুস সামাদ আজাদের জন্মস্থান জগন্নাথপুরের রাণীগঞ্জ ও উপজেলা শহরে জন্মদিন পালন করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আব্দুস সামাদ আজাদের রাজনৈতিক শীষ্যরা। তারা আব্দুস সামাদ আজাদের স্মৃতিরক্ষায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।
এ ছাড়া বিকেলে দক্ষিণ সুনামগঞ্জে আব্দুস সামাদ আজাদ সমাজ কল্যান সংস্থার উদ্যোগে জাউয়াবাজারে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সংস্থার সভাপতি নজরুল হোসেন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মইন উদ্দিন এর পরিচালনয় প্রধান অতিথির বক্ত্যব রাখেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল আলম।
বক্তব্য দক্ষিণ সুনামঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক বদরুল আলম টিপু, আওয়ামীলীগ নেতা সমুজ আলী, ছাতক উপজেলা স্বেচ্ছাাসেবক লীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম রেজা, যুগ্ন সাধারন সম্পাদক এইচ আর হাবীব, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শিব্বির আলম, প্রচার সম্পাদক সোবের আহমদ, যুবলীগ নেতা মিজানুর রাহমান, জাহাঞ্জির হুসেন,হেলাল উদ্দিন, ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম, আসাদ আবেদিন, সাহান মিয়া, কামাল উদ্দিন, জুয়েল , রুমান, আলম, সালিক মিয়া, আল মাহমুদ প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Open