মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১ : ৮:৪২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জগন্নাথপুরে তহশিলদারের বিরুদ্ধে অভিযোগ তদন্ত হচ্ছে

jagannathpur-map-map-map-thumbnail copyজগনাথপুর প্রতিনিধি ::  জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা গোলাম মাওলার বিরুদ্ধে অভিযোগের তদন্ত হচ্ছে। গতকাল বৃহস্পতিবার দৈনিক সবুজ সিলেট পত্রিকায় প্রকাশিত হলে দিনভর আলোচনায় সরব হয়ে উঠে পৌরশহর। নিয়মিত পাঠকরা পত্রিকা না পেয়ে সবুজ সিলেট জগন্নাথপুর অফিসে এসে ফটোকপি সংগ্রহ করেন । এদিকে সংবাদ প্রকাশের এক দিনের মধ্যে অভিযোগকারীদের নোটিশ দেয়া হয়েছে । দীর্ঘ ৩ মাস পর নোটিশ পেয়ে ভুক্তভোগী জনসাধারনের মধ্যে আশার সঞ্চার হয়েছে। এ সময় জগন্নাথপুর উপজেলায় দীর্ঘদিন থেকে ঘাপটি মেরে বসে থাকা দুর্নীতিবাজ তহশিলদার গোলাম মাওলার শাস্তি দাবী করে অনেকেই বলেন, অফিস ফাকি দিয়ে বেতন উত্তোলনকারী প্রতারক গোলাম মাওলা যাতে আইনের ফাঁক দিয়ে বের হতে না পারে, সেদিকে প্রশাসনকে খেয়াল রাখতে হবে।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) বিশ্বজিত কুমার পাল বলেন, তার বিষয়ে আমি খোজ নিয়েছি । পত্রিকায় যা এসেছে তা কমই আসছে। আমি এ উপজেলায় নতুন যোগদান করেছি। অভিযুক্ত কাউকেই ছাড় দেওয়া হবেনা । বিষয়টি সম্পর্কে আমি গুরুত্ব সহকারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিচ্ছি ।
উল্লেখ্য, কলকলিয়া ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা গোলাম মাওলা দীর্ঘ দিন এ উপজেলায় কর্মরত থাকার সুবাধে একটি সিন্ডিকেট গড়ে তুলেন। তার সকল অপকর্মের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় ছিলো এ চক্রটি । তহশিলদার গোলাম মাওলার বিরুদ্ধে অনেকবার অফিসিয়াল ভাবে অফিস ফাঁকির অভিযোগে শোকজসহ বিভিন্ন (পালিসম্যান্ট) শাস্তি দেয়া হয়েছে । এর পরও সে সংশোধন না হওয়ায়  তার বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে এ পর্যন্ত ২টি বিভাগীয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ কারনেই তাকে নির্ধারিত বেতন স্কেল থেকে নী¤œদাপে নামানো হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open