মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ : ১২:১২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে জোড়া খুন আরও দু’জন রিমান্ডে

14610-400x267স্টাফ রিপোর্টার : : সিলেটের বিসিক শিল্প এলাকায় বনফুল এন্ড কোম্পানীর দুই কর্মচারি হত্যাকান্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত আরও দু’জনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের বিচারক মামুনুর রহমান সিদ্দিকী গতকাল বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তার ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানি করেন। শুনানি শেষে মামলার আসামি সৈয়দ রায়হান আহমদ সানি’র একদিনের এবং আলমগীর হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সিলেট আদালতের সিনিয়রর সহকারী কমিশনার (প্রসিকিউশন) আবদুল আহাদ চৌধুরী জানান, বিসিক শিল্প এলাকায় জোড়া খুনের ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম দুই আসামির ৭ দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের একজনের একদিনের এবং অন্যজনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে জোড়া খুনের ঘটনার মঙ্গলবার তিন আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। এ নিয়ে জোড়াখুনের ঘটনায় মোট ৫ জনের রিমান্ড মঞ্জুর করলেন আদালত।
মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার পরিদর্শক (ওসি তদন্ত) মনিরুল ইসলাম জানান, আসামি পংকী, রকি ও জামালের রিমান্ড শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এবার রিমান্ডে নেওয়া হচ্ছে রায়হান সানি ও আলমগীরকে। পূর্বের তিনজনের কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে।
প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি রাত সাড়ে ৭টায় খাদিমপাড়াস্থ রুস্তমপুরে বিসিক শিল্প এলাকায় দুর্বৃত্তরা বনফুল’র কর্মচারি রাজু মিয়া (১৯), আবু মিয়া (২৫) ও রাসেল আহমদকে (২২) কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তারা রাজু ও তপুকে মৃত ঘোষণা করেন। নিহত রাজু চাঁদপুর জেলার হাজীগঞ্জ দরদাহের হারুনুর রশীদের ছেলে এবং আবুর শরিয়তপুরের ধামড়া ধনই গ্রামের মৃত হাসু ডাক্তারের ছেলে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open