মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১ : ১২:০২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রাজনগরের শাহপুরে দুই পক্ষে সংঘর্ষে আহত ১৫

indexরাজনগর প্রতিনিধি: রাজনগরের ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গতকাল বিকাল সাড়ে ৪ টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার শাহপুর গ্রামে ফজর আলী ও একই গ্রামের মবশির আলীর লোক জনের মধ্যে পূর্ব বিরোধ রয়েছে। এরই মাঝে গত বুধবার রাজনগর উপজেলার মোকামবাজার-খেয়াঘাটের মধ্যবর্তী স্থান থেকে ডিডরাইটার নুরুজ্জামান ও সুমন দেব নামে দুজনকে একটি পাইপগাণ ও দুইটি কার্তুজসহ আটক করে র‌্যাব-৯ এর সিলেট কার্যালয়ের একটি টিম। পরে সুমন দেবকে এঘটনায় গ্রেপ্তার এবং নুরুজ্জামানের সংশ্লিষ্টতা না থাকায় ছেড়ে দেয় র‌্যাব। বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছিল।
গতকাল সোমবার বিকালে রাজনগর থেকে ফিরে সিএনজি থেকে বাড়ির সামনে সড়কে নামার সঙ্গে সঙ্গে শহিদুল ও রাজু তাকে ধাওয়া করে বাড়ির দিকে নিয়ে যায়। পরে তাদের লোকজন এসে তাদের (নুরুজ্জামানের) উপর হামলা করে বাড়িতে অবরুদ্ধ করে রাখে বলে দাবী করেন নুরুজ্জামান। পরে ইটপাটকেল নিক্ষেপ করে ও ইট-পাটকেল নিক্ষেপ করলে কয়েকজন আহত হন। আহতরা হলেন- নুরুজ্জমান,সাইদ আহমদ, বদরুজ্জামান, তুফায়েল আহমদ, ইমন, টিপু, আফতাব, জহির উদ্দীন, ফজলু, আক্তার শহিদ, নুরুল, আমীন, সাজু, ,শহিদ আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
খবর পেয়ে রাজনগর ধানার উপ-পরির্দশক আব্দুল আজিজ ঘটনাস্থলে যান। তিনি বলেন, আমি এইমাত্র (বিকাল ৫.২৪মি) ঘটনাস্থলে এসেছি। লোকজনের বক্তব্য নিচ্ছি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open