বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ : ২:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বাণিজ্যের জন্য ভুয়া বিচ্ছেদের খবর রটিয়েছে মিডিয়া

jakia..brad_98038বিনোদন ডেস্ক:  ‘ন্যাশনাল এনকোয়্যারার’ ট্যাবলয়েড মাত্র দিন দুয়েক আগে জানিয়েছে যে ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদ হল বলে৷ কারণ, জোলি নাকি এক পর-পুরুষের সঙ্গে ফ্লাটিং করছেন৷ সেরকম কিছু ছবিও প্রকাশিত হয়েছে৷ কিন্তু সেই গরম খবরে ঠাণ্ডা পানি ঢেলে দিলেন ব্র্যাড পিট।
ব্র্যাড পিট বলেন, পুরো ঘটনাটাই মিথ্যা। অতীতেও এই ট্যাবলয়েড তাঁদের নিয়ে এমন কাহিনী রটিয়ে বাণিজ্য করেছে৷ ব্র্যাড এখন রয়েছেন কম্বোডিয়ায়। সেখানে জোলি ‘ফার্স্ট দে কিলড মাই ফাদার: আ ডটার অব কম্বোডিয়া’ সুটিং করছেন৷ খেমার রুজ আমলের হিংস্র পরিস্থিতির প্রেক্ষিতে তৈরি হচ্ছে এই সিনেমা।
কিন্তু সুটিং থেকে দিন তিনেকের ছুটি নিয়েছেন অ্যাঞ্জেলিনা৷ উদ্দেশ্য আর কিছুই নয়, স্বামী ব্র্যাডকে নিয়ে ভিয়েতনামে রোমান্টিক ছুটি কাটাবেন কয়েকটা দিন৷ এই মুহূর্তে জোলির বয়স ৪০, আর ব্র্যাড ৫১৷ ব্যক্তিগত প্রমোদ-নৌকোয় এই দুজনকে হালং বে-তে রোদ-চশমা পরে সফর করতে দেখা গিয়েছে৷ তাঁরা এর পরে চলে যান হ্যানয়, সেখানে দুটি রাত কাটান বিলাসবহুল মেট্রোপোল হোটেলে৷ তাঁদের এই সফরে অবশ্য ছয় সন্তানের কাউকেই দেখা যায়নি৷ এমনকী ১১ বছর বয়সী প্যাক্স-কেও না।
প্রসঙ্গত, জোলি-পিটের এই দত্তক সন্তানটির মাতৃভূমি ভিয়েতনামে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open