মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ : ৫:১৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিশ্ব উরস উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভা

উরস-1আগামী ১৩, ১৪, ১৫ ও ১৬ ফেব্রুয়ারী ঐতিহাসিক বিশ্ব জাকের মঞ্জিলের ৪ দিনব্যাপী মহাপবিত্র বিশ্ব উরশ উপলক্ষে জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সিলেট বিভাগের উদ্যোগে আগামী ২২ জানুয়ারী দাওয়াতী র‌্যালী ও বিভাগীয় যুব সম্মেলন করবে। এটি সফলের লক্ষ্যে শুক্রবার যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সিলেট জেলার উদ্যোগে জেলা কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি শেখ খেলন মিয়ার সভাপতিত্বে ও বিভাগীয় প্রচার সম্পাদক আব্দুর রহিমের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট এর কেন্দ্রিয় সদস্য ও সিলেট বিভাগীয় সভাপতি শাহাব উদ্দিন (এম এ শাহাব)। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সাধারণ সম্পাদক বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমদ, জাকের পার্টি ছাত্র ফ্রন্ট নরসিংদী জেলা সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জাহান, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান আদিবাসী ভক্ত মিশন নেতা বিনয় বাবু।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট নেতা আব্দুল মুমিন, মুক্তার আলী, জাকির হোসেন, আব্দুশ শুকুর, দুদু মিয়া সহ জাকের পার্টি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্র্যায়ের নেতৃবৃন্দ। সভা শেষে মহাপবিত্র বিশ্ব উরস শরীফের ব্যাপক প্রচার ও প্রসারের লক্ষ্যে জেলা কমিটির নেতৃবৃন্দের কাছে বিভাগীয় নেতৃবৃন্দ প্রচার ও প্রকাশনা সামগ্রী হস্তান্তর করে সিলেটবাসীকে দাওয়াত করা সহ বিভাগীয় র‌্যালী ও যুব সম্মেলন সফল করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open