শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৭:৫৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

চ্যালেঞ্জ মোকাবেলায় মেধা ও যোগ্যতার মূল্যায়ন করতে হবে —ড. এ.কে. আব্দুল মোমেন

imagesজাতিসংঘের বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, শিক্ষার উন্নয়নে যুব শক্তিকে সোচ্চার হতে হবে। প্রত্যেক ব্যক্তি জীবন উন্নয়নের জন্য শিক্ষার বিকল্প নেই। বর্তমান ডিজিটাল বিশ্বের আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ মানব সম্পদ গড়ার উপর জোর দিতে হবে। তাই রাষ্ট্রীয় নিয়োগ ক্ষেত্রে মেধা ও যোগ্যতার মূল্যায়নের উপর অবশ্যই গুরুত্ব দিতে হবে। সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে গতকাল শুক্রবার আয়োজিত জুনিয়র মেধা বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডেভেলপমেন্ট কাউন্সিল ফর বাংলাদেশীজ ইউকে সভাপতি ব্যারিষ্টার মো. মনির হোসেন, সাপ্তাহিক নতুনদিন পত্রিকার সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের প্রতিষ্ঠা চেয়ারম্যান এমএ আহাদ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ইছবাহ উদ্দিন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে সভাপতি ইছবাহ উদ্দিন, নিউহাম ওয়েলফেয়ার ট্রাষ্ট’র ফাউন্ডার প্রেসিডেন্ট আওয়ামী লীগ নেতা এস.এম. নুনু মিয়া, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, এবং পুরস্কৃত ছাত্রছাত্রীরা বক্তব্য রাখেন।
প্রসঙ্গত, ইছবাহ উদ্দিন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সহযোগিতায় সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত জুনিয়র মেধা বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রীদের হাতে সম্মাননা স্বরূপ নগদ অর্থ, সনদপত্র, ক্রেস্ট ও উপহার তুলে দেয়া হয়। -বিজ্ঞপ্তি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open