শনিবার, নভেম্বর ২৭, ২০২১ : ৮:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে প্রকৌশলীর উপর হামলা: ৩ ঠিকাদারের লাইসেন্স বাতিল

48033 স্টাফ রিপোর্ট ::  সিলেট সড়ক ও জনপথ অধিদফতর (সওজ)-এর উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল বরকত মো. খুরশীদ আলমের উপর হামলার ঘটনায় তিন ঠিকাদারের লাইসেন্স বাতিল করা হয়েছে। সওজ-এর চিফ ইঞ্জিনিয়ার ইবনে আলম হাসান তাদের লাইসেন্স বাতিলের আদেশ দিয়েছেন। যেসব ঠিকাদারের লাইসেন্স বাতিল হয়েছে, তারা হচ্ছেন- আকবর হোসেন, মোজাম্মেল হোসেন নান্টু ও আব্দুর রহিম। সওজ-সিলেটের নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলাম জানান, ওই তিনজনের লাইসেন্স বাতিলের সাথে সাথে তাদের অধীনে চলমান সকল কাজও বাতিল করা হয়েছে।

এদিকে গত বুধবার বুধবার সওজ-সিলেটের উপ-বিভাগীয় প্রকৌশলীর উপর সড়ক ও জনপথ ভবনে ঢুকে হামলার ঘটনায় ওইদিন রাতেই মামলা দায়ের করেন হামলার শিকার আবুল বরকত মো. খুরশীদ আলম। ওই মামলায় একজনকে গ্রেফতারের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ জানান, শাহাদাত হোসেন ভুঁইয়া ঠিকাদার নান্টুর ভাই এবং হামলাকারীদের একজন। তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, সড়ক সংস্কারের কাজে নিম্নমানের ইট ব্যবহার না করতে নিষেধ করায় গত বুধবার বিকেলে সিলেট নগরীর চৌহাট্টাস্থ সড়ক ও জনপথ অধিদফতরের ভবনে ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে এসে ঠিকাদাররা উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল বরকত মো. খুরশীদ আলমকে মারধর করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open