রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ : ১২:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে সওজ প্রকৌশলীকে পেঠানোর ঘটনায় ১৯ জনের বিরুদ্ধে মামলা

Soj20150801151550 copyস্টাফ রিপোর্টার :: সিলেটে সড়ক ও জনপদ (সওজ) কার্যালযে ঢুকে এক উপ-প্রকৌশলীসহ দুই অফিস সহকারিকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৪ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করা হয়েছে। গত বুধবার রাতে মহানগরর পুলিশের কোতোয়ালি মডেল থানায় আহত উপ-প্রকৌশলী আবুল বরকত খুরশিদ আলম বাদি হয়ে এ মামলা দায়ের করেন ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ জানান, সওজের প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় রাতে একটি মামলা হয়েছে। হামলাকারীদের কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারে চেষ্টা করছে।
এর আগে, বিকেলে সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় সওজ কার্যালয়ে ঢুকে ঠিকাদার আকবর আলী ও মোজাম্মেল হোসেন নান্টুর নেতৃত্বে একদল ছাত্রলীগ ক্যাডার উপ-প্রকৌশলী আবুল বরকত খুরশিদ আলমকে মারধর করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হন সওজের অফিস সহকারী এরশাদ ও ফরিদ আহমদ। দরপত্রের মাধ্যমে সিলেটের জাফলং সড়কের সংস্কার কাজ নিম্নমানের ইট দিয়ে করায় কৈফিয়ত চান প্রকৌশলী খোরশেদ আলম। এতে উত্তেজিত হয়ে ওঠেন দুই ঠিকাদার। নগরীর পাঠানটুলার বাসিন্দা ঠিকাদার মোজাম্মেল হক নান্টু মুঠোফোনে তার অনুসারি ছাত্রলীগ ক্যাডারদের ডেকে আনেন। ১০/১২টি মোটরসাইকেলে করে আসা ক্যাডাররা সওজ কার্যালয়ে ঢুকে প্রকৌশলী ও দুই অফিস সহকারীকে মারধর করে চলে য়ায়।
এ বিষয়ে সিলেট সড়ক ও জনপদ অধিদপ্তদের নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলাম বলেন, ‘ ঠিকাদার নান্টু সব সময় নি¤œমানের উপাদান দিয়ে কাজ করে। তাই এবার তাকে কাজ দেওয়া হচ্ছে না এবং নি¤œমানের কাজ করার কৈফত চাওয়ায় এতেই সে ক্ষিপ্ত হয়ে একজন সৎ কর্মকতার ওপর হামলা করিয়েছে।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open