রবিবার, নভেম্বর ২৯, ২০২০ : ৪:০৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিশ্বনাথে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালককে ফেলে পালাল দুর্বৃত্তরা

indexবিশ্বনাথ অফিস :: সিলেটের বিশ্বনাথে আকস্মিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ায় জীবন বাঁচল অটোরিকশা (সিএনজি) চালক লিটন মিয়ার (২৮)। তিনি দক্ষিণ সুরমা উপজেলার ফুলদি গ্রামের রুপা মিয়ার ছেলে। লিটন সিলেটের বাবনা স্ট্যান্ডের সিএনজি (সিলেট-থ ১২-০৮২৩) চালক।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার দিবাগত রাত ১১টায় যাত্রী বেশি একদল ছিনতাইকারী সিলেট থেকে বিশ্বনাথ আসার জন্য লিটনের চালিত সিএনজি রিজার্ভ করে। সিএনজিটি বিশ্বনাথে আসার পথিমধ্যে উপজেলার টেংরা গ্রামের মধ্যবর্তী নির্জনস্থানে আসার পর সেই ছিনতাইকারীরা সিএনজি চালক লিটনকে অস্ত্রের মুখে জিম্মি টেংরা হাওরের দিকে নিয়ে যায়।
এসময় ওই সড়কে টহলরত পুলিশ দলের চোখে পড়ে সড়কের পাশে চালক বিহীন দাঁড়িয়ে থাকা সিএনজিটি। থানা পুলিশের কনস্টেবল শামীম সড়কের পার্শ্ববর্তী ক্ষেতে বিচ্ছিন্নভাবে জুতো, মোবাইল, কাগজপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ে থাকতে দেখে বিষয়টি এসআই তোফাজ্জুল হোসেনকে অবহিত করেন। বিষয়টি পুলিশের চোখে সন্দেহজনক হলে এসময় এসআই তোফাজ্জুল হোসেন নিজের সাথে থাকা টর্চ লাইট জালিয়ে হাওরের দিকে এগিয়ে যান। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় ছিনতাইকারী দল পালিয়ে যায়।
সিএনজি চালক লিটন মিয়া বলেন, এসময় পুলিশ ঘটনাস্থলে না পৌঁছালে ওরা (ছিনতাইকারী) ধারালো ছুরি দিয়ে আমার গলা কেটে আমাকে হত্যা করে গাড়ীটি (সিএনজি) নিয়ে যেত। আল্লাহ ওনাকে (তোফাজ্জুল) ফেরেস্তা হিসেবে পাঠিয়েছেন বলেই, আমার জীবনটা বেঁচে গেল।
এব্যাপারে এসআই তোফাজ্জুল হোসেন বলেন, সিএনজিটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ও জিনিসপত্র বিচ্ছিন্নভাবে পড়ে থাকতে দেখে বিষয়টি নিয়ে সন্দেহ লাগে। এসময় আমরা হাওরের দিকে এগিয়ে যাওয়ার পাশাপাশি সাহায্যের জন্য স্থানীয় লোকজনের সাথেও মোবাইলের মাধ্যমে যোগাযোগ করতে থাকি। আল্লাহর কৃপায় ও সকলের প্রচেষ্ঠায় অবশেষে আমরা অক্ষত (হাত-পা বাঁধা ও উলঙ্গ) অবস্থায় সিএনজি চালক লিটনকে উদ্ধার করতে পেরেছি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open