মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ : ১১:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জনতার আন্দোলনে বর্তমান সরকারের পতন হবে

8830ডেস্ক রিপোর্ট :: সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বলেছেন, ৫ জানুয়ারি দেশের মানুষের ভোটাধিকা ও গণতান্ত্রীক অধিকার হরণ করেছে আওয়ামী লীগ সরকার। জনতার আন্দোলনের মাধ্যমে সরাকর পতন হবে।

গতকাল মঙ্গলবার বিকালে নগরীর আম্বরখানায় সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি কথা বলেন। ৫ জানুয়ারীকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ আখ্যায়িত করে এ সমাবেশের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

তিনি বলেন, ‘সরকার পতনের লক্ষ্যে দেশের মানুষ যখন আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে, ঠিক তখন তাদের বিরুদ্ধে হামলা-মামলা, বাসা বাড়িতে তল্লাশী, পরিবারকে হয়রানী করা হচ্ছে।’
সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মিফতাহ সিদ্দিকী যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কাহের শামীম, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আহমদ, আব্দুল মান্নান, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, মাহবুবুর রব ফয়ছল, ডা. নাজমুল ইসলাম, এমদাদ হোসেন চৌধুরী, মাহবুব চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সাবেক ছাত্রদল নেতা মাহবুবুল হক চৌধুরী প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open