বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ : ১:৩৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পরিচয় মিলল মিরপুরের জেএমবি আস্তানা থেকে জঙ্গি সন্দেহে আটক ৪ জনের

60353ডেস্ক রিপোর্টঃ মিরপুরে যে বাসা থেকে জেএমবি সদস্যসহ সন্দেহভাজন আরো চারজনকে আটক করা হয় তাদের পরিচয় জানা গেছে। অভিযানের সময় ছয়তলা ভবনের ৬ষ্ঠ তলার যে ফ্ল্যাট থেকে তিন জঙ্গিকে আটক করা হয়েছে তার বিপরীত পাশের ফ্ল্যাট (মেস) থেকেও সন্দেহজনকভাবে আরো চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। তারা হলেন- নাহিদ, মামুন, কামাল ও রাজ।
এদের মধ্যে নাহিদ ও মামুন উত্তরার বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড অ্যাগ্রিকালচার টেকনোলজির (বিইউবিএটি) চতুর্থ বর্ষের শিক্ষার্থী। নাহিদের ভাগ্নে রাজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। আর কামাল একটি অনলাইন বিজনেস মাধ্যমের কর্মকর্তা।
ডিবি পুলিশ বলেছে, আটককৃতদের সঙ্গে জেএমবির কোনো সংশ্লিষ্টতা এখনো পাওয়া যায়নি। তবে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
উল্লেখ্য বুধবার রাত ২টা থেকে বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত মিরপুর-১ নম্বর সেকশনের এ ব্লকের ৯ নম্বর রোডের ৩ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে জেএমবির তিন সদস্যসহ আটক করা হয় সাতজনকে।
শাহ আলী থানার ওসি শাহীনুজ্জামান জানিয়েছেন, জেএমবি সদস্য আটক ও গ্রেনেড- বিস্ফোরক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। ওই মামলায় আটককৃত তিন জেএমবি সদস্যকে আসামি দেখানো হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানাতে তিনি অস্বীকার করেন তিনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open