বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ : ৮:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এবার বরিশালে পেরুর নাগরিকের ওপর হামলা

60233-1-400x300ডেস্ক রিপোর্টঃ বরিশালে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন এক বিদেশি নাগরিক। পুলিশ অচেতন অবস্থায় ওই বিদেশি নাগরিককে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
আহত বিদেশি নাগরিকের নাম জেরি ভিক্টর (৩২)। তিনি পেরুর লিমা শহরের বাসিন্দা। তার পিতার নাম জাগা চিটা। তিনি পুরাতন গাড়ি বেচাকেনার ব্যবসা করেন। গতকাল দুপুর ২টায় বরিশাল মেট্রোপলিটনের সাহেবেরহাট (বন্দর) থানার উপ-পুলিশ পরিদর্শক সাহা সাব সংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
এসআই সাহা সাব বলেন, ঢাকা থেকে একটি লঞ্চযোগে জেরি ভিক্টর বরিশালে আসেন। কে বা কারা তাকে ভুল পথে নদীর ওপার চরকাউয়া এলাকায় নিয়ে যায়। সেখানেই তাকে মারধর করা হয়। মারধরের একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়েন। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগ, অর্থ ও পাসপোর্ট-ভিসার কাগজপত্র নিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সোমবার রাত ১১টা ৩২ মিনিটে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই হাসপাতালে থানা পুলিশের হেফাজতে চিকিৎসা নিচ্ছেন তিনি। সুস্থ হলে তার কাছ থেকে আরও তথ্য সংগ্রহ করা হবে বলে তিনি মন্তব্য করেন।
হাসপাতালের চিকিৎসক ও মেডিসিন ইউনিট-৩-এর সহকারী রেজিস্ট্রার ডা. শামিম আহম্মেদ জানান, বিদেশি নাগরিক জেরি ভিক্টরকে (৩২) বেদম মারধর করা হয়েছে। ভর্তির সময় তিনি অচেতন ছিলেন। তার পেটে আঘাত করা হয়েছে। বর্তমানে তিনি অনেকটা সুস্থ। তিনি চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।
আহত বিদেশি নাগরিকের বরাত দিয়ে ডা. শামিম আহম্মেদ আরও জানান, ১৯ দিন আগে জেরি ভিক্টর (৩২) ভারত হয়ে বাংলাদেশে আসেন বলে দাবি করেছেন। তিনি মূলত পর্যটক ভিসায় বাংলাদেশে আসেন। পেরুতে বরিশালের শর্শি গ্রামের বিপ্লব নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়েছিল। বিপ্লবের নিমন্ত্রণে তিনি বাংলাদেশে আসেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

প্রধানমন্ত্রীর জন্যই বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে

নিউজ ডেস্ক : নরওয়ে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সর্ব ইউরোপিয়ান …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open