শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৪:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রচারণায় সরগরম কানাইঘাট -পোস্টারে ছেয়ে গেছে পৌর এলাকা

DSCF2530ফখরুল ইসলাম কানাইঘাট থেকে ফিরে : সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচন যতো ঘনিয়ে আসছে ততোই প্রচারণায় সরগরম হয়ে উঠছে পৌর এলাকা।

নিবার্চন উৎসবে পরিণত হয়েছে। গণসংযোগে ব্যস্ত রয়েছেন প্রার্থীরা। সময় সংক্ষিপ্ততার কারণে কাকডাকা ভোরে ভোটারদের ধারস্ত হচ্ছেন মেয়র, কাউন্সিলর পদ প্রত্যাশীরা। সেই সঙ্গে জমে উঠেছে প্রচারণাও।

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো শহর। নিজ নিজ প্রার্থীদের স্বপক্ষে বিকট শব্দের মাইকিং আর নানা গল্প গানে ছোট এ পৌর শহরটিকে মাতিয়ে রাখছেন কর্মী-সমর্থকরা।

DSCF2485নৌকা, ধানের শীষ, লাঙ্গল, মশাল, নারিকেল গাছ, রিকশাসহ হরেক প্রতীকের প্রার্থীদের জয় গানের ধ্বনি উচ্চারিত হচ্ছে মাইকে।

নির্বাচন উপলক্ষে এক রকম উৎসবের আবহ তৈরি হয়েছে পুরো কানাইঘাটে। পৌরশহরের গ্রামসমূহের বাড়িতে বাড়িতে চলমান নবান্নের উৎসবের পাশপাশি আসন্ন এ নির্বাচন এখানকার জনজীবনে যেন এক নতুন আবহের সৃষ্টি করেছে।

শুক্রবার বেলা আড়াইটায় কানাইঘাট ত্রিমুখী পয়েন্টের ওষুধ ব্যবসায়ী নির্বাচন বিষয়ে জানালেন ভাই আর কইন না যেন, মাইকিংয়ের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ আছি।

কোন দিন যে নির্বাচন শেষ হবে সেই অপেক্ষায় আছি। পৌর শহরের পুরো এলাকায় দিনব্যাপী উচ্চ স্বরে মাইকিংয়ে জনসেবার ফুলজুরি ছিটিয়ে যাচ্ছেন তাদের প্রচার কর্মীরা। পূর্ব বাজারের সবজি বিক্রেতা জয়নাল মিয়া জানালেন, আমাদের নির্বাচন আসায় দিনভর চলছে মাইকিং আর প্রচারণা।

DSCF2562সিএনজি চালক আলাউদ্দিন জানান, এবারের নির্বাচন অন্যবারের নির্বাচন থেকে আলাদা মনে হচ্ছে।

মহেষপুর গ্রামের কৃষাণি বধূ রহিমা বেগম। তিনি জানালেন, এবারের পৌর নির্বাচন নিয়ে প্রাথীরা বেশি উৎসাহিত। সেই কাকডাকা ভোরেই বাড়িতে বাড়িতে হাজির হন তারা।

নৌকা, ধানের শীষ, রাঙ্গলসহ হরেক মার্কায় ভোট চাইছেন তারা। থানা সম্মুখের রকমারি দোকানি আমির আলী জানান, নির্বাচন ঘিরে সরব প্রার্থীরা। প্রচার প্রচারণাও তুঙ্গে। সর্বত্রই উৎসবের আমেজ লক্ষ করা যাচ্ছে।

প্রধান প্রার্থীরা জানান, নির্বাচন নিয়ে উৎসবের আমেজ এসেছে পুরো পৌরশহরে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open