শনিবার, মে ১৫, ২০২১ : ১০:৩৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গফরগাঁওয়ে অর্ধদিবস হরতাল পালিত

mymensingh_95317গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলার উস্থি ইউনিয়নের কান্দিপাড়া বাজারে গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামানের ছোট ভাই স্থানীয় আ.লীগ নেতা আক্তারুজ্জামান, আলী আকবর ও ছাত্রলীগ নেতা বাবু মণ্ডলকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। আহত তিনজনকে উদ্ধার করে ওই দিন রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবাদে রোববার স্থানীয় কান্দিপাড়া বাজারের ৪শতাধিক ব্যবসায়ী তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে অর্ধদিবস হরতাল পালন করে।
পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদলসহ আ.লীগের সিনিয়র নেতারা ঘটনাস্থলে পৌঁছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা হরতাল তুলে নেন। এছাড়াও স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।এ ঘটনায় আহত আক্তারুজ্জামানের ভাই আসাদুজ্জামান খোকন একটি অভিযোগ দায়েরের প্রস্ততি নিচ্ছেন।জানা যায়, স্থানীয় আ.লীগ নেতা আক্তারুজ্জামান, আলী আকবর ও ছাত্রলীগ নেতা বাবু শনিবার রাত সাড়ে দিকে উপজেলার কান্দিপাড়া বাজার থেকে বাকশি গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, চিহ্নিত কিছু সন্ত্রাসী কান্দিপাড়া বাজারে জোরপূর্বক ফাও খেতে চান। প্রতিবাদ করায় ওই সন্ত্রাসীরাই আমার ভাইসহ আ.লীগের এই তিন জনকে কুপিয়ে আহত করেছে।এ ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া বলেন, ফাও খাওয়া নিয়ে নয়। মাটি কাটার ভেকু নিয়ে স্থানীয় আ.লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে এখনো পর্যন্ত কোন অভিযোগ পায়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open