বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৩:১২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

Untitled-1-copy25বিয়ানীবাজার প্রতিনিধি::সিলেটের বিয়ানীবাজারের মাছ ধরাকে কেন্দ্র করে গতকাল বিকালে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আশংকাজনক অবস্থায় একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর থেকে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চারখাই ইউনিয়নের দক্ষিণ মান্দার দরপুর গ্রাম ও চক্রবানী গ্রামের মধ্যস্থলে সরকারি গোপাট নামের বিলটি দীর্ঘদিন থেকে দুইগ্রামের লোকজন নিজেদের দাবি করছেন। গতকাল চক্রবানী গ্রামের মানুষ বিল থেকে মাছ ধরতে গেলে দক্ষিণ দরপুর গ্রামের লোকজন এসে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
এ সময় চক্রবানী গ্রামের গুরুতর আহত আলিম উদ্দিন (৫০), মজিদ আলী (৫৩) নিজাম উদ্দিন (৪৯) বাহার উদ্দিন (৪৭) ফারুক উদ্দিন (৬২) সুফিয়ান আহমদ (২০), রায়হান উদ্দিন (৩৫) ও জাহেদ আহমদ (৩২) কে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। আহতের সবাই মাথায় ও মুখে আঘাত প্রাপ্ত বলে জানিয়েছেন জরুরী বিভাগের ডাক্তার হারুন আর রশিদ।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়া জাহেদ আহমদের শারিরিক অবনতি ঘটলে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
সংঘর্ষে আহত নিজাম উদ্দিন বলেন, দুপুরের দিকে গোপাটে আমরা সবাই জড়ো হই। হঠাৎ করে আমাদের উপর অতর্কিত হামলা চালায় দক্ষিণ মান্দার দরপুর গ্রামের লোকজন। আমাদের প্রায় সবাই আহত হয়েছে।
দক্ষিণ মান্দার গ্রামের নানু মিয়া বলেন, আমাদের গোপাটে তারা মাছ ধরতে গেলে বাধা দেই। এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের লোকজন আহত হয়েছেন।
চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমদ আলী বলেন, মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ ঘটে। বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির চেষ্টা চলছে।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় কোন মামলা হয়নি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে চারখাইয়ে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open