সোমবার, মে ১৭, ২০২১ : ১০:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

তিশার সেরা উপহার

tisha_bg_756628683বিনোদন ডেস্ক:  পাহাড় ঘেঁষে একটি অনাথ আশ্রম। কর্মাধ্যক্ষা সিস্টার টিনা। তার বন্ধু এনজেলা, লেখিকা। গল্প লেখার জন্য সে আসে এই নির্জন জায়গাটাতে। সঙ্গত কারণে আশ্রমের শিশুদের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। ওদের মধ্যে একটি শিশু ওর মনযোগ কেড়ে নেয়।
গির্জার এক ফাদার শিশুটিকে কুড়িয়ে পেয়েছিলেন।ওর নাম রোদ্দুর। বুদ্ধিদীপ্ত একটি ছেলে, সঙ্গে বেশ কল্পনা প্রবণ। ওর ভাবে যে, মা-বাবা একদিন ঠিকই ওর কাছে আসবে চকলেট নিয়ে। এ নিয়ে পাহাড়ের সঙ্গে একা একা কথাও বলে রোদ্দুর। এভাবে সময় গড়িয়ে যায়।
বড়দিনের উৎসব পালনের সময় সিস্টর টিনা সবাইকে জানায় যে, এবার রোদ্দুর সেরা উপহার পেতে যাচ্ছে। আবার একইসঙ্গে এনজেলাও পেতে যাচ্ছেন তার জীবনের সেরা উপহার। কিন্তু সেটা কী?  পুরো ঘটনা জানতে হলে দেখতে হবে একক নাটক ‘উপহার’। এতে লেখিকা এনজেলার ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।
‘উপহার’-এর চিত্রনাট্য লিখেছেন আপেল মাহমুদ। এর পরিচালক জয়ন্ত রোজারিও। তিনি জানান, মানবিক ঘটনা নিয়ে সাজানো হয়েছে নাটকটি। লেখিকার চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। তিশার পাশাপাশি এতে আরও আছেন নাবিলা, শিশুশিল্পী সাব্বির, রাতুল, রোহান প্রমুখ।
বড়দিন উপলক্ষে আগামী ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘উপহার’।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open