মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ : ৮:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

‘নির্বাচন থেকে পালাতে চায় বিএনপি’

14262582422দিরাই প্রতিনিধি: আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা, আইন-বিচার সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির চেয়ারম্যানসুরঞ্জিত সেন গুপ্ত এমপি বলেছেন, ‘বিএনপি থেকে গণতন্ত্র ও নির্বাচন বিরোধীদের তাঁরা বের না করলে, দল এগুবে না। তাঁরা লেবেল প্লেয়িংয়ের কথা বলে, আসলে তাঁরা নির্বাচন থেকে ভাগতে চায়’।
পৌর নির্বাচন সুষ্ঠু হবে কি না, বিএনপির এমন শঙ্কা এবং বিএনপির প্রার্থীদের বিভিন্ন জায়গায় হয়রানি করা হচ্ছে মর্মে বিএনপির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগের জবাবে সুরঞ্জিত সেন গুপ্ত এমন মন্তব্য করেন।
দিরাইতে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সেনগুপ্ত নির্বাচন প্রসঙ্গে দেওয়া সাক্ষাৎকারে দেশের জ্যেষ্ঠ পার্লামেন্টালিয়ান বলেন, ‘বিএনপির নেতা ফখরুল লেবেল
প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তুলে, আসলে নির্বাচন কমিশন এমনভাবে লেবেল প্লেয়িং ফিল্ড করেছেন, আমরা বরঞ্চ বিপদে পড়েছি, আমাদের এমপি- নেতারা প্রচারণায় যেতে পারছে না, সুনামগঞ্জ, সিলেটের পৌরসভাগুলোয় কিংবা আমার নিজের পৌরসভা দিরাইয়ে আমি যেতে পারছি না।
আসলে তাঁরা এসব কথা বলে ইলেকশন থেকে ভাগতে চায়, দিনে যাবে, না রাতে যাবে, ভোটের আগে যাবে, না পরে যাবে, এটা বলুক তারা’। তিনি বলেন, ‘ফখরুল ৫ জানুয়ারির
নির্বাচনের আগে থেকেই নির্বাচন কমিশন এবং নির্বাচনের বিপক্ষে কথা বলছেন বিএনপি নির্বাচনমুখী, সাংবিধানিক রাজনীতি করবে, না কি জ্বালাও পোড়াও, গরু পোড়াও রাজনীতি করবে এই সিদ্ধান্ত নিতে হবে’।তিনি বলেন, ‘সব কিছুই হচ্ছে নির্বাচন কমিশনের অধীনে, রাজনৈতিক কারণে কেউ হয়রানির শিকার হচ্ছে না। এখন কারো বিরুদ্ধে মামলা থাকলে প্রশাসনের কি করার আছে’।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open