বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৩:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জগন্নাথপুরে নৌকার সমর্থনে মতিউর-ডনের প্রচারণা

46252ডেস্ক রিপোর্ট :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক মেয়র মো. আব্দুল মনাফের সমর্থনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি, সাবেক সাংসদ মতিউর রহমান ও কেন্দ্রিয় আওয়ামীলীগের সহ-সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন।

শুক্রবার বিপুল সংখ্যক নেতাকর্মীকে সাথে নিয়ে পৌর শহরের বিভিন্ন এলাকায় গনসংযোগ ও প্রচারনা করতে গিয়ে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে পৌরবাসীর প্রতি তারা অনুরোধ জানান।

এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আকমল হোসেন, আওয়ামীলীগ নেতা শফিকুল হক ভুইয়া, প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, রেজাউল করিম রিজু, লুৎফুর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুক্তাদীর আহমদ মুক্তা, সাবেক ইউ/পি চেয়ারম্যান হারুনুর রশীদসহ আ.লীগ ও অঙ্গ সংগঠনের সিনিয়র নেতারা প্রচারনায় অংশ নেন।

পরে বিকেল আড়াই টায় জগন্নাথপুর মধ্য বাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা জয়দ্বীপ সূত্রধর বিরেন্দ্র এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব মতিউর রহমান বলেন, নৌকা কোন ব্যক্তির প্রতীক নয়, নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক। এজন্য মেয়র পদে পৌর নির্বাচনে এই প্রতীকের গুরুত্ব অপরিসীম। তাই সকল ভেদাভেদ ভুলে আমাদেরকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আমরা পৌরসভার বিভিন্ন এলাকায় গনসংযোগ করে ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি। ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরবাসীর কাংখিত প্রত্যাশা পূরণে অগ্রণী ভুমিকা পালন করবেন। তিনি দলীয় নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open