বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৬:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শ্রদ্ধার্ঘ্য নিবেদনে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জনতার ঢল

4598011ডেস্ক রিপোর্ট :: মহান মুক্তিযুদ্ধে আত্মবলিদান দেয়া বীরদের প্রতি শ্রদ্ধা জানাতে বিজয় দিবসের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ঢল নেমেছে জনতার। তাদের কন্ঠে উচ্চারিত হচ্ছে যুদ্ধাপরাধীদের চলমান বিচার সম্পন্নের দাবি। পুষ্পার্ঘ হাতে সারিবদ্ধভাবে শ্রদ্ধা নিবেদন করছেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

বিজয় দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শুরু হয়।

এরপর একে একে সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার, পুলিশ সুপার, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ করেন।

45980বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা ও মহানগর, বিএনপি সিলেট জেলা ও মহানগর, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট, উদীচী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরাধীনতার গ্লানি মোচনে প্রাণ উৎসর্গ করা বীর সন্তানদের শ্রদ্ধা জানাতে শীত উপেক্ষা করে শহীদ মিনারে দীর্ঘ অপেক্ষা করে সুশৃঙ্খলভাবে শ্রদ্ধা নিবেদন করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ফুলে ফুলে ভরে উঠছে শহীদ মিনারের বেদী।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open