বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ২:৫৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে শহীদ মিনারে যেতে পারবেন না ছাত্রলীগের সকল নেতাকর্মী

IMG_1404-300x200 copyস্টাফ রিপোর্ট :: মহান বিজয়ের প্রথম প্রহরে শ্রদ্ধা জানাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যেতে পারবেন না জেলা ও মহানগর ছাত্রলীগের সকল নেতাকর্মী। ফুল দিতে শহীদ মিনারে যেতে পারবেন কেবলমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক। মঙ্গলবার জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

জানা গেছে, বিশৃঙ্খলা এড়াতে এবার ছাত্রলীগের প্রতি কিছুটা কঠোর হয়েছে আওয়ামী লীগ। মহান বিজয় দিবসে শ্রদ্ধা নিবেদনকালে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা ছাত্রলীগকে শোডাউন করে ফুল দিতে বারণ করেছেন।

সূত্র আরও জানায়- আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা ও মহানগর ছাত্রলীগকে জানিয়ে দেয়া হয়েছে শহীদ মিনারে কেবলমাত্র প্রতি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক ফুল দিতে যাবেন। এর বাইরে আর কোন নেতা ফুল দিতে যেতে পারবেন না।
এছাড়া জেলা ও মহানগরের আওতাধীন নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছাত্রলীগকে ফুল দিতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ নেতারা।
এ ব্যাপারে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরীয়ার আলম সামাদ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম তুষার  জানান- ‘আওয়ামী লীগের নির্দেশ অনুযায়ী কেবলমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক শহীদ মিনারে ফুল দিতে যাবেন। বাকি নেতাকর্মীরা নিজ নিজ এলাকা ও শিক্ষা প্রতিষ্ঠানে ফুল দেবেন।’
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী  জানান- শহীদ মিনারে সুশৃঙ্খলভাবে ফুল দিতে জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে যেতে বলা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মী প্রচুর। শোডাউন করে সবাই একসাথে ফুল দিতে গেলে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে এজন্য এ নির্দেশ দেয়া হয়েছে।a

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open