শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৭:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ঘোষিত হলো জিটিভি ফান্টা ব্যান্ডের বিজয়ীদের নাম

Fanta-Larghe20151214065328বিনোদন প্রতিবেদক : জমকালো এক গালা ইভেন্টের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো ট্নিএজদের নিয়ে গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘জিটিভি ফ্যান্টা ব্যান্ড’র গ্র্যান্ড ফিনালে। রোববার রাতে এফডিসির ২ নম্বর ফ্লোরে নাচে গানে ভরপুর এক উৎসবে ঘোষিত হলো সেরা বিশ থেকে নির্বাচিত হওয়া সেরা পাঁচ প্রতিযোগীর নাম।

এর মাধ্যমে সকল বাধা ডিঙ্গিয়ে পাঁচ ট্যালেন্টেড টিনেজার দেশের সংগীতাঙ্গনে ভবিষ্যতের তারকা হওয়ার স্বপ্নীল সুযোগ পেলো। হালের জনপ্রিয় মডেল সাবিলা নূরের উপস্থাপনায় কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খান গ্রান্ড ফিনালেতে ঘোষণা করেন বিজয়ীদের নাম। বিজয়ীরা হলেন সীমন্তি বিল্লাল, প্রান্ত বিশ্বাস, মারুফা জান্নাত ত্রিশা, মো. জাহিদুল হাসান এবং ঐন্দ্রিযা রেজা নদী।

অনুষ্ঠানে কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খানের পাশাপাশি উপস্থিত ছিলেন গাজী টিভির (জিটিভি) ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ, প্রতিযোগিতার তিন বিচারক ফুয়াদ আল- মুক্তাদির, এলিটা করিম এবং জন কবির। ছিলেন কোকা-কোলা ও জিটিভির আরো অনেক কর্মকর্তা, সংগীতসহ নানা অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিত্ব ও সাংবাদিকবৃন্দ।

বিরক্তিরকর কোরিওগ্রাফি আর বেমানান সব পোশাকে ঈগল ড্যান্স গ্রুপের নৃত্যশিল্পীদের নাচ অনুষ্ঠানের শুরুটা মন্দ করলেও গান গেয়ে সব পুষিয়ে দিয়েছেন আসরের তিন বিচারক। বিশেষ করে ফুয়াদের ‘নিটোল পায়ে’ গানটি বেশ জমিয়ে তুলেছিলো বিজয়ীদের নাম ঘোষণার মঞ্চ।

ফুয়াদ, এলিটা ও জনের পরিবেশনার পরই সকলের সামনে ফুয়াদের কম্পোজ করা দু’টি অরিজিনাল গানসহ একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হয় জিটিভি ফ্যান্টা ব্যান্ড। করতালিতে তাদের স্বাগত জানায় উপস্থিত জনতা।

প্রথম ফান্টা ব্যান্ড নিয়ে কোকা-কোলা বাংলাদেশের কর্মকর্তা শাদাব খান বলেন, ‘মিউজিক জগতের সেরা পাঁচ টিনেজারের নাম ঘোষণা করতে পেরে আমি খুবই গর্বিত। অনেক যাচাই-বাছাইয়ের পর আমরা যে পাঁচ জন ট্যালেন্টড টিনেজারকে খুঁজে পেয়েছি। তারা আসলেই সেরা। ফ্যান্টা মানেই আনন্দ, মজা আর তারুণ্য। তাইতো তরুণদের জন্য এমন একটি মিউজিক্যাল প্লাটফর্ম আনতে পেরে আমরা খুবই আনন্দিত। যারা এই জিটিভি ফ্যান্টা ব্যান্ডের স্বপ্ন পূরণে আমাদের সাথে ছিলেন তাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ। কোকা-কোলা বাংলাদেশ ভবিষ্যতে তরুণদের জন্য এধরনের সুযোগ আরো নিয়ে আসবে বলে আশা রাখে।’

তার আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য নিয়ে আসেন জিটিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ। তিনি বিজয়ীদের অভিনন্দিত করেন এবং উপস্থিতিদের ধন্যবাদ জানান। সেইসাথে নিষ্ঠা ও পরিশ্রমের সাথে এই প্রতিযোগিতার বিচারকার্য সম্পন্নের জন্য তিন বিচারককেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

গালা ইভেন্ট সম্পর্কে আরও জানতে এবং জিটিভি ফ্যান্টা ব্যান্ডের সেরা পাঁচ টিনেজার শিল্পীর পারফর্ম করতে দেখতে চোখ রাখতে হবে আসছে শুক্রবার, ১৮ ডিসেম্বর জিটিভির পর্দায়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open