বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৫:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শাবিতে বি ইউনিটে অপেক্ষমান তালিকায় ভর্তি ২০ ডিসেম্বর

shahjalal20151113125745শাবি প্রতিনিধি, সোমবার, ১৪ ডিসেম্বর ২০১৫ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষা বর্ষের ভর্তি পরিক্ষায় বি ইউনিটের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি আগামী ২০ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত হবে । এছাড়া ১৫ ডিসেম্বর মঙ্গলবার ‘এ’ ইউনিটে বিজ্ঞান ও মানবিকের মেধা তালিকা এবং ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার বাণিজ্যের মেধা তালিকার শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি অনুষ্ঠিত হবে। বিকালে ‘এ’ ইউনিটের অধীনে বিভিন্ন কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদেরও ভর্তি করানো হবে । ২০ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর অপেক্ষামান তালিকা থেকে ১ থেকে ৪০০, গ্রুপ ২ এ ১-২৫০ এবং গ্রুপ ৩ এ ১-২০ এ সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে ।

বিকালে ‘বি ’ ইউনিটের অধীনে বিভিন্ন কোটায় উত্তীর্ণ অপেক্ষামান শিক্ষার্থীদেরও ভর্তি করানো হবে। ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে ।

কোটায় ভর্তি হতে ইচ্ছুক মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান অধ্যাপক নারায়ণ সাহা।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open