বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৬:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত এবং ক্ষতিগ্রস্তদের স্মরণে সিলেটে বিশ্ব স্মরণ দিবস পালিত

4. rally“আসুন,সড়ক আইন লঙ্ঘনকে না বলি”এবারের প্রতিপাদ্য নিয়ে সিলেটে বিশ্ব স্মরণ দিবস পালিত হয়েছে। এ বিশ্ব স্মরণ দিবস উপলক্ষে বিভিন্ন সামাজিক সংগঠন ও এনজিও ব্যাপক কর্মসূচী পালন করেছে। কর্মসূচীর মধ্যে ছিল বর্নাঢ্য শোভাযাত্রা,আলোচনা সভা ও পুরস্কার বিতরনী। সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রগতি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে সকাল সাড়ে ১১টায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ে এসে শেষ হয়।
সড়ক দূঘটনায় আহত ও নিহতদের স্মরণে ব্র্যাক অ্যাডভোকেসি ফর সোশ্যাল চেইঞ্জ এর আয়োজনে গতকাল রবিবার (১৫ নভেম্বর/১৫ইং) দুপুর ১২ টায় বদিকোনা প্রগতি উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতা বৃদ্ধিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বদিকোনা প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাসের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষক সমিতির সেক্রেটারী ও প্রগতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তাফার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম। এ সময় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সাংবাদিক সিন্টু রঞ্জন চন্দ, স্কুলের এসএমসি কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম, দক্ষিণ সুরমা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, প্রগতি উচ্চ বিদ্যালয়ের সাবেক অবিভাবক সদস্য জিয়াউল হোসেন শিশু মিয়া এবং ব্র্যাকের জেলা প্রতিনিধি বিভাষ চন্দ্র তরফদার। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্র্যাকের প্রমোটিং সেইফ রোড কোড প্রজেক্টের সিলেট অঞ্চল এর সোশ্যাল কমিউনিকেটর পারভেজ কৈরী। অনুষ্ঠানে ব্র্যাক কর্মকর্তা, সড়ক নিরাপত্তা স্বেচ্ছাসেবক টীম, স্কুল ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও প্রগতি স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ/শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open