শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১ : ৫:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শুরু হলো সিলেট টাইগার্সের টি-২০ ক্রিকেট লীগ

2স্পোর্টস ডেস্ক: সিলেট টাইগার্স ক্রিকেট সেন্টার কর্তৃক আয়োজিত সিলেট টাইগার্স টি-২০ ক্রিকেট লীগ ২০১৫ উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর এম. এম. মুহিম ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।
সিলেট টাইগার্স ক্রিকেট সেন্টারের চেয়ারম্যান ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবুর সভাপতিত্বে ও বাংলাদেশ আম্পায়ার্স এসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আশরাফ আরমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মো. সিরাজ উদ্দিন, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাস সুজক, বিসিবির সিলেট বিভাগীয় কোচ ও সিলেট টাইগার্সের পরিচালক এ. কে. এম. মাহমুদ ইমন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিসিবি পরিচালক নাদেল বলেন, আমরা আন্তর্জাতিক ক্রিকেটে ভেন্যু পেয়েছি তা ঠিক। কিন্তু মাঠের অভাবে নিয়মিত লীগ, অন্যান্য ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করতে পারছি না। ফলে সিলেট থেকে খেলোয়াড় বেরুচ্ছে না। কিন্তু এরকম টুর্ণামেন্ট আয়োজন করলে মেধাবী খেলোয়াড়দের সন্ধান মিলবে। তাই মেধাবীদের খুঁজে আনতে হলে এরকম টুর্ণামেন্টের গুরুত্ব অপরিসীম।
বিশেষ অতিথি বক্তব্যে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেন, টুর্ণামেন্টের আয়োজন ছাড়া মেধাবী খেলোয়াড়ের সন্ধান পাওয়া যাবে না। সিলেট টাইগার্স এরকম একটি প্রতিযোগিতা আয়োজন করা তাদেরকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অভিনন্দন। তিনি বলেন, আমরা সব সময় চেষ্টা করি মাঠে ক্রিকেট রাখার জন্য। তবে নানা জঠিলতায়ই তা অনেক সময় সম্ভব হয় না। তবে যতদিন থাকব ক্রীড়াঙ্গণের জন্যই কাজ করে যাব।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলার প্রধান কোচ ও সিলেট টাইগার্সের পরিচালক মো. মারুফ হাসান, কোচ তপন মালাকার, তানজীল শাহরিয়া অলী, শেনাজ আহমদ প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open