সোমবার, মার্চ ৮, ২০২১ : ৬:০৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গোলাপগঞ্জে যেভাবে ধরা পড়লো ১২ ফুট লম্বা অজগর!

14নিউজ ডেস্কঃ গোলাপগঞ্জ উপজেলার বাঘা হাওর এলাকায় ধরা পড়েছে বিশাল আকৃতির একটি অজগর সাপ। সাপটির ওজন প্রায় ৬০ কেজি এবং লম্বা প্রায় ৮ হাত হবে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বাঘা এলাকার দুইজন ব্যক্তি কুচা নিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে হাওর এলাকায় বের হন। তারা বাঘা হাওরের পাড়ে গিয়ে দেখতে পান হাওর থেকে একটি দাগ উপরের দিকে উঠেছে। কৌতূহলী হয়ে তারা সেই সূত্র ধরে উপরের দিকে যেতে থাকেন। যেতে যেতে দেখতে পান ছোট একটি পুকুরে সেই দাগটি গিয়ে শেষ হয়েছে। সেখানে অনেক তারা খোঁজাখুঁজি করে কোনো কিছু না পেয়ে বাড়িতে চলে যান। সন্ধ্যার পর বাজার থেকে আসার সময় একব্যক্তি পথে দেখতে পান একটি বিশাল অজগর সাপ।সাপটি সেই পুকুর থেকে উঠে এলাকার একটি বাড়ির দিকে যাচ্ছে। এই ব্যাক্তি সাপটি দেখে এলাকার লোকদের অবগত করেন।
খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন লাঠি সোঠা, হাতিয়ারপত্র নিয়ে এসে সাপটিকে কৌশলে ধরে বেঁধে ফেলেন। বর্তমানে সাপটি এভাবে বাঘা হাওরের পারে বাঁধা অবস্থায় রয়েছে। বিশাল আকৃতির এ সাপটি দেখতে দূর দূরান্ত থেকে উৎসুক জনতা ভিড় করছেন। যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাপটির ছবি তুলে পোস্ট করা হচ্ছে।
সাপটি কি করা হবে? গোলাপগঞ্জ মডেল থানার ওসি ফজলুল হক শিবলীকে এমনটি জিজ্ঞেস করলে তিনি সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়েছি একটি বিশাল আকৃতির সাপ বাঘায় ধরা পড়েছে। জাতীয় বন বিভাগের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। তারা এসে সাপটি তাদের আয়তায় নিয়ে যাবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open