শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৮:০৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ঝালকাঠিতে অপরাজিতা সম্মেলন অনুষ্ঠিত

oporajita_confarence_barisalnewscom_251015মোঃ আল-আমিন ঝালকাঠিঃ- ‘নারী এখন অনেক রাজনৈতিক উচ্চপদে আসীন রয়েছে। কিন্তু তৃণমূল থেকে তার ক্ষমতায়ন করা না হলে নারী রাজনীতি ও নীতিনির্ধারণী পর্যায়ে সঠিক ভূমিকা রাখতে পারবে না।’
রোববার নারীর রাজনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে বরিশাল অশ্বিণী কুমার হলে অপরাজিতা কনফারেন্স-২০১৫’র আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
তারা আরো বলেন,‌আগে নারী নিজের ক্ষমতা পাওয়া না পাওয়া নিয়ে ভাবতো না। এখন তারা এবিষয়ে ইতিবাচকভাবে ভাবতে শুরু করেছে। আমাদের সকলের উচিত তাদের ক্ষমতায়নে সহায়তা করা।
বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস সকালে কনফারেন্সের উদ্বোধন করেন। পরে কনফারেন্সস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুফিয়া কামাল ফেলো’র আহবায়ক ফজিলাতুন্নেছা ফরিদ। উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, বাকেরগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা বেগম, মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন, বিএনডিএন সভাপতি আনোয়ার জাহিদ, সাধারন সম্পাদক নিগার সুলতানা হনুফা, সুফিয়া কামাল ফেলো এবং সিটি কর্পোরেশনের কাউন্সিলর কহিনুর বেগম।
বরিশাল এনজিও ডেভেলপমেন্ট নেটওয়ার্ক ও স্টেপস্‌ টুয়ার্ডস্‌ ডেভেলপমেন্টের সহযোগিতায় জেলা সুফিয়া কামাল ফেলো এই কনফারেন্সের আয়োজন করেছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open