শনিবার, মার্চ ৬, ২০২১ : ১:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মির্জা ফখরুল ও গয়েশ্বর রায়সহ আটক নেতাদের মুক্তির দাবিতে সিলেটে মুক্তিযোদ্ধা দলের মিছিল

13বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার, দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায় সহ সকল রাজ বন্দিদের নিঃশর্ত মুক্তির দাবিতে শনিবার দুপুর ২টা দিকে সিলেট নগরীর জেল রোড পয়েন্ট সিলেট জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
তার আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে রাখেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি, সিলেট জেলার সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, দেশে মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলার চেতনা এখন ভূলুণ্ঠিত। যে গণতন্ত্র আমরা চর্চা করতাম সে গণতন্ত্র তার লেস মাত্র নেই। হারানো গণতন্ত্র ফিরে পেতেই আমরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি। শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের স্বপ্ন প্রতিষ্ঠা করতে আমরা নিজের জীবন দিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব।
তিনি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের উপর থেকে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমীগর ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়সহ সকল রাজবন্দিদের অবিলম্বে মুক্তি দিন অন্যতায় ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস থেকে অবৈধ সরকার পতনের আন্দোলন সংগ্রামে দেশবাসী ঝাঁপিয়ে পড়বে।
সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় সমাবেশে বক্তব্যে রাখেন যুবদল নেতা কামরুল হাসান শাহীন, জেলা মুক্তিযোদ্ধা দলের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম মল্লিক, সেলিম চৌধুরী, সাহেদ আহমদ সাগর, সালাউদ্দিন রিমন, শাহজাহান মিয়া, এস এম শহিদুর রহমান, শামীম হেলালী প্রমুখ।
মিছিলে পুলিশ ধাওয়া করে। এসময় দলের নেতা কর্মীরা বিভিন্ন দিকে ছড়িয়ে পড়েন পরে সেখান থেকে একজনকে গ্রেফতার করে পুলিশ । শান্তিপূর্ণ মিছিলে পুলিশের নগ্ন হামলার নিন্দা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।-বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open